শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

অসহায় মানুষের পাশে ছাত্রলীগ সব  সময় ছিল এবং যুগযুগ ধরে থাকবে   —– আশফাক চৌধুরী মাহি

reporter / ১৭৫ ভিউ
আপডেট : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে প্রস্তুতিসভা
মতলব উত্তর প্রতিনিধিঃ
৪ঠা জানুয়ারী বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে মতলব উত্তর ও মতলব দক্ষিণ দুই উপজেলা ছাত্রলীগের উদ্যোগে প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বিকেলে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মিনহাজ উদ্দিন খানের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক তামজিদ সরকার রিয়াদ ও হোসাইন মো. কচি’র যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক আশফাক চৌধুরী মাহি। প্রধান বক্তা মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আল-আমিন ফরাজী।
প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক আশফাক চৌধুরী মাহি বলেন, ১৯৪৮ সালের ৪ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের মানুষের প্রয়োজনে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠা করেন। ছাত্রলীগ প্রতিষ্ঠ লগ্ন থেকেই শিক্ষার্থী ও সাধারণ মানুষের জন্য কাজ করছে। করোনাভাইরাস মহামারিকালে সাধারণ মানুষের পাশে ছাত্রলীগের নেতাকর্মীরা দাঁড়িয়েছে। মৃতদেহ সৎকার করেছে, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক বিতরণসহ করোনাকালে সাধারণ মানুষকে সচেতন করার সব কৌশল অবলম্বন করেছে।
তিনি আরো বলেন, বাংলাদেশ ছাত্রলীগ সৃষ্টিলগ্ন থেকে আজ পর্যন্ত সব সময় সাধারণ মানুষের পাশে ছিল, আছে ও থাকবে। সমাজের যেকোনো অন্যায় কাজে বাধা, ভালো কাজে সাহায্য বা প্রেরণা এবং অসহায় মানুষের পাশে ছাত্রলীগ সব সময় ছিল এবং যুগযুগ ধরে এ ধারা অব্যাহত থাকবে। শিক্ষা-শান্তি-প্রগতি ছাত্রলীগের মূলনীতি। যে স্লোগানে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে আওয়ামী লীগ সভানেত্রী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। শেখ হাসিনার ছাত্রলীগ কখনই আদর্শচ্যুত হবে না। এ সময় উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি/ সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় ব্যাপক আয়োজন ও বিস্তারিত কর্মসূচি পালনের মাধ্যমে ৪ঠা জানুয়ারী ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।


এই বিভাগের আরও খবর