শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

কাল থেকে লঞ্চ ঘাট টু কালিবাড়ি সড়ক ওয়ান ওয়ে

reporter / ১২৬ ভিউ
আপডেট : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন ঈদকে সামনে রেখে নির্বিঘ্নে যান চলাচলের জন্য চাঁদপুর সদর মডেল থানা পুলিশ ও ট্রাফিক পুলিশের পক্ষ থেকে চাঁদপুর শহরের শপথ চত্তর থেকে লঞ্চ ঘাট পর্যন্ত যানবাহন চলাচলের জন্য রাস্তা ওয়ান ওয়ে করা হয়েছে।
চাঁদপর সদর মডেল থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুর রশিদ এক বিশেষ  সাক্ষাৎকারে তিনি জানান, মডেল থানা ও ট্রাফিক বিভাগের উদ্যোগে ঈদের ছুটিতে ঘরমুখি মানুষের নির্বিঘ্নে বাড়ি পৌঁছাতে আগামী ২৭ এপ্রিল থেকে ঈদ পর্যন্ত চাঁদপুর শহরের শপথ চত্তর থেকে লঞ্চ ঘাট পর্যন্ত রাস্তা ওয়ান ওয়ে করা হয়েছে। এ রুটে যানবাহন মাদ্রাসা রোড হয়ে লঞ্চ ঘাটে প্রবেশ করবে এবং নিশি বিল্ডিং হয়ে বকুলতলা দিয়ে বের হবে। এতে করে যানজট নিরসনে ব্যাপক ভুমিকা রাখবে। এছাড়াও শহরে বসবাসকারী লোকজন গ্রামের বাড়ি গেলে পুলিশের ৪ টি টিম নিরাপত্তার জন্য টহলে থাকবে।


এই বিভাগের আরও খবর