শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

চাঁদপুরে পড়ালেখার জন্য শাসন করায় গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যা

reporter / ১২৬ ভিউ
আপডেট : রবিবার, ১৫ মে, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ
 চাঁদপুরে  পড়ালেখার জন্য শাসন করায় রিনা আক্তার নামের ১৪ বছর বয়সী এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।গত ১৪ মে শনিবার সকালে চাঁদপুর শহরের পুরান বাজার ব্রীজ সংলগ্ন মমিনবাগ এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত কিশোরী ওই এলাকার হাবিব শেখের কন্যা। সে পুরান বাজার এলাকার একটি মহিলা মাদ্রাসার চতুর্থ শ্রেণীর ছাত্রী বলে জানা গেছে।
নিহতের মামানি আমেনা বেগম জানান,  শনিবার সকালে রিনা আক্তার  পড়ালেখার প্রতি ঠিক মতো মনোযোগী না হওয়ায় তাকে তার মা শাহনাজ বেগম পড়ালেখার জন্য ডাক দেন। এতে সে তার মায়ের সাথে কথা কাটাকাটি করে। তার কিছুক্ষণ পরে তার মাতা শাহনাজ বেগম পাশ্ববর্তী বাসায় গেলে এ সুযোগে সে রাগে ক্ষোভে অভিমানে ঘরের একটি রুমের দরজা বন্ধ করে গলায় ওড়না পেচিয়ে ঘরের আড়ার সাথে ফাঁস দেন।
কয়েক মিনিটের মধ্যে তার মাতা ঘরে গিয়ে মেয়ের ফাঁসির দৃশ্য দেখতে পেয়ে হাউমাউ করে চিৎকার দিলে পার্শ্ববর্তী লোকজনের সহযোগিতায় রুমের দরজার ওয়াল ভেঙ্গে তাকে সেখান থেকে উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্মরত চিকিৎসক তার পরীক্ষা করে তাকে মৃত বলে ঘোষণা করেন।
এমন আত্মহত্যার ঘটনার খবর পেয়ে চাঁদপুর মডেল থানার এস আই সুমন চন্দ্র নাথ হাসপাতালে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ থানায় নিয়ে যান।


এই বিভাগের আরও খবর