শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

চাঁদপুর ক্লাবের আয়োজনে জেলা প্রশাসককে বিদায় সংবর্ধনা

reporter / ২০৮ ভিউ
আপডেট : শনিবার, ২৮ মে, ২০২২

সবাই মিলে দায়িত্ব নিয়ে ক্লাবের উন্নয়নে কাজ করবেন 
—— জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ
কামরুল হাসান রাব্বীঃ চাঁদপুর ক্লাব এর উদ্যোগে জেলা প্রশাসক ও ক্লাবের সভাপতি অঞ্জনা খান মজলিশ এর বদলিজনিত বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।
শুক্রবার (২৭ মে) রাত ৮টায় চাঁদপুর ক্লাব সম্মেলন কক্ষে এ বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ অনুভূতি ব্যক্ত করে বলেন, সরকারি চাকুরি করি তা আমাদের মানতে হয়। তার বাহিরে আমরা কোন কাজ করতে পারি না। বদলি আমাদের চাকরির একটা প্রক্রিয়া। সরকার আমাকে আরেকটি জেলাতে কাজ করার সুযোগ দিয়েছেন, এটাতে আমি গর্ববোধ করি। সরকার আমাকে যোগ্য মনে করেছেন বিধায় আমাকে আরেকটি জেলায় জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব দিয়েছেন।
জেলা প্রশাসক বলেন, আমি আসার পর দেখেছি এ ক্লাবের মধ্যে নানাবিধ অব্যবস্থাপনা ছিলো। সেগুলি সবার মাধ্যমে আমি সমাধান করতে পেরেছি। করোনাকালীন সময়ে জোরালো কোন কাজ করা হয়নি। তবে এখন তা করা হচ্ছে এবং করা হবে। সবাই মিলে দায়িত্ব নিয়ে ক্লাবের উন্নয়নে কাজ করবেন। সবাই মিলে উদ্যোগ নিলে এ ক্লাবের উন্নয়ন করা সম্ভব৷ আমার মনে হয় এ ক্লাবের নির্বাচন প্রক্রিয়ার মাধ্যমে পরবর্তী কাজ সম্পন্ন করা উচিত।
সকল সদস্যদের উদ্দেশ্যে জেলা প্রশাসক বলেন, ক্লাবটি যেন আরো ভালোভাবে চলে সে ব্যাপারে আপনারা সঠিক উদ্যোগ নিবেন। কারণ ক্লাবটি আপনাদের, ক্লাবটি চাঁদপুরের। আমাদের সবকিছুই দেশের স্বার্থে করা উচিত। আমাদের লক্ষ্য থাকা উচিত মানুষের কল্যাণে কাজ করা।
পরিশেষে তিনি সবার কাছে নিজের ও পরিবারের জন্যে দোয়া কামনা করেন।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও চাঁদপুর ক্লাবের সদস্য সচিব মো. ইমতিয়াজ হোসেন এর সভাপতিত্বে ও চাঁদপুর ক্লাবের সদস্য আবু নাছের বাচ্চু পাটওয়ারী এর সঞ্চালনায় অনুভূতি ব্যক্ত করেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও ক্লাবের সদস্য আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা পরিষদের প্রশাসক ও ক্লাবের সদস্য আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী, চাঁদপুর ক্লাবের সদস্য মো. হাবিব, ডা. মাইনুল ইসলাম মানিক, আহসান উল্লাহ আখন্দ, অ্যাড জহিরুল ইসলাম চৌধুরী,  অ্যাড. ইকবাল বিন বাশার প্রমূখ।
এসময় চাঁদপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ ও চাঁদপুর ক্লাবের সদস্যগণ উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর