শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

চিত্রনায়ক ডি এ তায়েব সাংস্কৃতিক ফোরামের উদ্বোধন

reporter / ২৬৮ ভিউ
আপডেট : রবিবার, ২১ মে, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ
চলবো মোরা একসাথে- করবো জয় মানবতাকে এই শ্লোগানকে সামনে রেখে
সামাজিক, মানবিক ও অসহায়দের পাশে থাকা
এ তিন বিষয়কে মূল লক্ষ্য রেখে যাত্রা শুরু করলো চিত্রনায়ক ডি এ তায়েব সাংস্কৃতিক ফোরাম।

শুক্রবার (১৯ মে) বিকালে বাঙালির মিরপুর ডিওএইচএস, এ সংগঠনের সদস্যদের নিয়ে বর্ণাঢ্য আয়োজনে আনুষ্ঠানিকভাবে কেককেটে লোগো উন্মোচন করল বাংলাদেশ পুলিশের উদ্ধত্বন কর্মকতা, সংগঠনের চেয়ারম্যান ডি এ তায়েব।

অসাধারণ এই লোগোটি তৈরি করেছেন গ্রাফিক্স ডিজাইনার ও ফোরামের সদস্য সাংবাদিক মুছা তপাদার।
সংগঠনের আত্মপ্রকাশ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়, এতে বক্তব্য রাখেন, ডি এ তায়েব সাংস্কৃতিক ফোরামের উদ্যোক্তা এপেক্স সাঈদ আহসান, সাইদ হোসেন অপু চৌধুরী, ডি এ আমিন সানী।

এ সময় উপস্থিত ছিলেন, সংগঠনের সদস্য সাংবাদিক আল আমিন মুন্সি, লিমন আহমেদ, আলী হাসান, নারী সদস্য সাথী ইসলাম, পায়েল নূর, লিজা আফরিন প্রমুখ।

সভায় সর্ব সম্মতিক্রমে এপেক্স সাঈদ আহসানকে সভাপতি ও সাইদ হোসেন অপু চৌধুরীকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়।

ঐতিহ্যের ধারাবাহিকতা রক্ষা ও সময়ের সঙ্গে পাল্লা দিয়ে নবপ্রজন্মের মাঝে দেশাত্মবোধ ও মানবিকতার বিকাশ সাধন ও প্রতিটি সদস্যদের জীবনমান উন্নয়নে কাজ করবে এই প্রত্যয়ে সংগঠনটি গঠন করা বলে জানিয়েছেন সদস্যরা।

পরে সকল সদস্যদের সঙ্গে নিয়ে কেককেটে সংগঠনের শুভ সূচনা করেন চিত্রনায়ক ডি এ তায়েব।


এই বিভাগের আরও খবর