শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

ছেংগারচরে পৌর আওয়ামী লীগের দোয়া ও ইফতার মাহফিলে

reporter / ১২৫ ভিউ
আপডেট : রবিবার, ১ মে, ২০২২

শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন করতে হলে আ’লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে
     —–যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা এমএ ওয়াদুদ
মতলব উত্তর প্রতিনিধি :
মতলব উত্তর উপজেলায় ছেংগারচর পৌর আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ এপ্রিল) বিকেলে ছেংগারচর সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে দোয়া ও মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা এমএ ওয়াদুদ।
প্রধান অতিথির বক্তব্যে এমএ ওয়াদুদ বলেন, বিএনপি-জামায়াতের ধ্বংসাত্মক কার্যক্রম প্রতিরোধ করে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগকে শক্তিশালী করে গড়ে তুলতে হবে। সামনে নির্বাচন আসছে। সেই নির্বাচনে নৌকার মাঝিকে নির্বাচিত করার মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী-জননেত্রী শেখ হাসিনাকে পুনঃরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। কারণ আওয়ামী লীগের হাতেই নিরাপদ বাংলাদেশ ও বাঙালী জাতি। এটা ভুলে গেলে হবে না।
তিনি আরও বলেন, বৃহত্তর মতলবে যে উন্নয়ন হয়েছে তার একমাত্র রূপকার মায়া ভাই। উনার নেতৃত্বে ব্রীজ, কালভার্ট, রাস্তা, সাইক্লোন সেল্টার, বিদ্যালয়ের একাডেমিক ভবন সবই নির্মিত হয়েছে। এই তিন বছরে তা চীর অতীত। মায়া ভাই মুক্তিযোদ্ধে অংশগ্রহণ করে বীরত্বপূর্ণ অবদানের জন্য তাঁকে বীরবিক্রম পদবীতে ভূষিত করা হয়েছে। এ সম্মান চাঁদপুরবাসীর। আমরা সকল মুক্তিযোদ্ধারা উনার সাথে আছি। ২০৪১ সালে উন্নত ও সমৃদ্ধ দেশে রূপান্তরিত করার জন্য শেখ হাসিনার যে স্বপ্ন তা বাস্তবায়ন করতে হলে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে।
স্বাগত বক্তব্য রাখেন, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী।
ছেংগারচর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মনির হোসেন বেপারীর সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা আল মাহমুদ টিটু মোল্লা ও ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন খানের যৌথ পরিচানায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হাওলাদার।
আরো বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব আলী, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাম্মেল হক, ফতেপুর পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস সাত্তার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ।
এ সময় আ’লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর