শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে  গ্রাম গাঁজাসহ আটক ১ 

reporter / ৭৮ ভিউ
আপডেট : বুধবার, ২ ফেব্রুয়ারী, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশ( ডিবি) কর্তৃক মাদকবিরোধী অভিযান পরিচালনা করে গাঁজাসহ একজনকে আটক করা হয়েছে।
গতকাল 1 ফেব্রুয়ারী মঙ্গলবার বিকেল পৌনে চারটায় উপ পরিদর্ক আব্দুছ ছালাম ও সঙ্গীয় সদস্যদের নিয়ে মাদক উদ্ধার অভিযান পরিচালনা করেন। এসময়  লক্ষীপুর ইউনিয়নের  পশ্চিম লক্ষীপুর গ্রামের  সরকার বাড়ীর কাছাকাছি স্হানের  রাস্তার উপর হইতে বেপারী বাড়ির  মাদক ব্যবসায়ী  শুক্কুর বেপারী (৪৫)কে   ৫০০ গ্রাম গাঁজাসহ আটক করে। আটক  শুক্কুর বেপারীর বিরুদ্ধে  চাঁদপুর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায় আটক শুক্কুর  দীর্ঘদিন ধরে লক্ষ্মীপুর ও আশপাশের এলাকায় এ ধরনের মাদক বিক্রি করে যুবসমাজকে ধ্বংস করে দিচ্ছিল। পূর্বেও বেশ কয়েকবার পুলিশ-মাদক উদ্ধারের নামে অভিযান চালালে শুক্কুর সুকৌশলে পালিয়ে যেতো।


এই বিভাগের আরও খবর