শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

নারায়নপুরে রোজাদারকে দোকানে ডেকে এনে মারধর থানায় অভিযোগ

reporter / ১৫৮ ভিউ
আপডেট : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২

মতলব দক্ষিণ প্রতিনিধিঃ
মতলবে এক রোজাদার প্রতিপক্ষকে দোকানে ডেকে নিয়ে মারধর করার অভিযোগ পাওয়া গেছে।  ঘটনাটি ঘটেছে উপজেলার নারায়নপুর পশ্চিম বাজারে।
জানা যায়, পুর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষ ভানুরপাড় গ্রামের মৃত সহরআলী বেপারীর ছেলে অটো চালক কবির বেপারীকে নারায়নপুর বাজারের চৌরাস্তা থেকে ডেকে আল আমিন ফার্নিচার মাঠ নিয়ে এনে মারধর করে একই গ্রামের করিম বেপারীর ছেলে ফরহাদ ও আল আমিন, এ সময় রক্তাক্ত যখম অবস্থায় আশেপাশে ব্যবসায়ীরা উদ্ধার করে মতলব দক্ষিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে  যায়। এ ঘটনায় কবির বেপারী বাদী হয়ে মতলব দক্ষিন থানায় একটি লিখিত অভিযোগ করেন
ইউনিয়ন যুবলীগের সভাপতি কাউসার প্রধান বলেন আমি এ বিষয়ে কিছুই জানিনা।
নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যবসায়ীরা বলেন দোকানে ডেকে এনে রমজান মাসে একজন রোজাদদরকে এভাবে মেরে রক্তাক্ত করা ঠিক হয়নি। পরে আমরা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠাই।
এ বিষয়ে কবির বেপারী বলেন করিম বেপারী গংদের সাথে দির্ঘদিন যাবত জায়গা নিয়ে ঝামেলা চলে আসছে।  আমার পত্রিক সম্পত্তি তারা জোর পুর্বক দখল করে নিয়েছে। এরই সুত্র ধরে ৮ এপ্রিল  বিকালে ইউনিন যবলীগের  সভাপতির নাম বলে আমাকে দোকানে ডেকে নিয়ে মারধর করে। এর আগে গত ৭ মার্চ আমার স্ত্রীকে তারা মারধর করেছিল। আমি অসহায় বলে তারা আমার উপর নির্যাতন চালাচ্ছে।
এ বিষয়ে আল আমিন মোবাইলে ফোনে বলেন কবিরের সাথে কথা কাটাকাটি হয়েছে মারধর করা হয়নি তবে আমার ভাই ফরহাদ তাকে ধাক্কা দিলে সে পরে গিয়ে কাঠের আঘাতে তার মাথা ফেটে যায়।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই করির হোসেন বলেন অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


এই বিভাগের আরও খবর