শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

ফরিদগঞ্জে ছেলের দায়ের কোপে বাবা আহত

reporter / ১৬০ ভিউ
আপডেট : রবিবার, ৫ জুন, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ
সম্পত্তি ছেলের নামে রেজিষ্ট্রি করে না দেওয়ায় বাবাকে দা দিয়ে কুপিয়ে গুরতর আহত করেছে হতভাগা ছেলে। ঘটনাটি ঘটেছে চাঁদপুরের ফরিদগঞ্জে শনিবার সকালে উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের জামালপুর গ্রামের কবিরাজ বাড়ির মুনছুর আহম্মেদ(৬০) এর ছোট ছেলে বাবু (২৫) দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে।
সরজমিনে গিয়ে জানা যায়, মুনছুর আহম্মেদ প্রতিদিনের ন্যায় ওই এলাকার ফারুকের চায়ের দোকানে চা খেতে আসেন। হঠাৎ মুনছুর আহমেদের ছোট ছেলে বাবু হাতে দা নিয়ে এসে স্থানীয়দের সামনে বকাঝকা করেন এবং তার বাবাকে দা দিয়ে কোপ দিতে বার বার ক্ষেপে যান। এক পর্যায়ে বাবু তার হাতের ধারালো দা দিয়ে তার বাবার পেটে স্বজোরে কোপ দিলে তার বাবা রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন।
গুরুতর আহত অবস্থায় মুনছুর আহম্মেদকে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে, অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।
স্থানীয়রা ও পরিবারের লোকজন জানান, মুনছুর আহমেদের দুই ছেলে, বড় ছেলে প্রবাসে থাকে, ছোট ছেলে স্থানীয় রূপসা বাজারের একটি দোকানে চাকুরি করে। গত বেশ কিছু দিন ধর বাবার সম্পতি বড় ছেলের নামে লিখে দেওয়ার জন্য চাপ প্রয়োগ করে দুই ছেলে। তিনি জমি দিতে অস্বীকার করায় তাদের দু’জনের মধ্যে মত-বিরোধ হয়।
কি কারণে বাবাকে কুপিয়েছে জানতে চাইলে ঘাতক বাবু বলে, দীর্ঘ দিন বাবা মুনছুর আহমেদ সম্পতি রেজিঃ করে দিবে বলে কাল ক্ষেপন করে আসছে। তাই শনিবার সকালে ফারুকের চায়ের দোকানে দা নিয়ে ভয় দেখাতে যাই, এসময় কি করে বাবার শরীরে দায়ের কোপ লেগে যায় আমার খেয়াল ছিল না।
ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, এ ঘটনা সম্পর্কে আমাদেরকে অবগত করেনি, অভিযোগ পেলে আইন ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই বিভাগের আরও খবর