শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

বালিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড উপনির্বাচনে বিপুল ভোটে দিপু মিজি নির্বাচিত

reporter / ১৩১ ভিউ
আপডেট : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২

রিয়ন দেঃ চাঁদপুর সদরের ৯নং বালিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের উপনির্বাচনে সাবেক নির্বাচিত মেম্বার মুরাদ মিজির ছেলে ও বালিয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক দিপু মিজি বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন।
১৫ জুন বুধবার সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হয় ভোট। এতে মোট ১ হাজার ৮শ’ ২৬ জন ভোটারের মধ্যে ৮শ’ ৪৬ ভোট কাস্টিং হয়। এরমধ্যে মোঃ দিপু মিজি তালা মার্কা নিয়ে ৮শ’ ২৮ ভোট পেয়ে জয়ী হন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ মাসুদ মিজি মোরগ মার্কা নিয়ে মাত্র ১৪ ভোট পেয়ে পরাজিত হন।
নির্বাচিত হয়ে এক প্রতিক্রীয়ায় মোঃ দিপু মিজি বলেন, আমার এই ওয়ার্ডটিকে আমার বাবা মাদকমুক্ত, বাল্য বিবাহমুক্ত ও ইভটেজিং মুক্ত রাখতে চেয়েছিলেন। যেজন্য ওয়ার্ডবাসী বাবাকে জয়ী করলেও জীবন যুদ্ধে বাবা পরাজিত হন এবং আল্লাহর ডাকে সাঁড়া দিয়ে পরপারে চলে যান। তাই বাবার হয়ে ওয়ার্ডবাসী তাদের আশা ভরসা পূরণ করতে ওয়ার্ডের উন্নয়নে আমাকে নির্বাচিত করে যে দায়িত্ব দিলেন। আমি ওয়ার্ডের সবাইকে সাথে নিয়ে সেদায়িত্ব পূরণ করার চেষ্টা করে বাবার সুনাম ধরে রাখতে চাইবো। আমি সবার কাছে আমার জন্য দোয়া কামনা করছি।
এদিকে নির্বাচনের জয়লাভের পর ওয়ার্ডের ভোটার এবং তালা মার্কার সমর্থকগণ মোঃ দিপু মিজিকে নিয়ে আনন্দগণ পরিবেশের সৃষ্টি করে বিভিন্ন স্লোগান দিয়ে মিছিল করেছে।
উল্লেখ্য, গেলো ২০২১ সালের ১১ই নভেম্বর মুরাদ মিজি বালিয়া ইউপি সদস্য পদে জয়লাভের পরদিন বার্ধক্যজনিত রোগে মারা যান। এরপর বেশ কয়েকমাস পর সেই শূন্য পদে ৭নং ওয়ার্ডে ইউপি সদস্য পদে উপ-নির্বাচন হলে সেখানে অংশ নিয়ে মুরাদ মিজির ছেলে মোঃ দিপু মিজি জয়লাভ করেন।


এই বিভাগের আরও খবর