শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

মহামায়া কৃতিকুঞ্জ পার্কে মাদককারবারি নাঈম মোল্লা ও নয়ন মোল্লার নেতৃত্বে হামলা, মালামাল লুট

reporter / ১১২ ভিউ
আপডেট : শুক্রবার, ২৭ মে, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ
 চাঁদপুর মহামায়া কৃতিকুঞ্জ তিয়া শিশু পার্কে মাদককারবারি নাঈমমোল্লা ও নয়নমোল্লার নেতৃত্বে হুমকি হামলা মালামাল লুট করার অভিযোগ পাওয়া গেছে।পার্ক কর্তৃপক্ষের অভিযোগের ভিত্তিতে  ঘটনাস্থল সাবেক এআইজি বীর মুক্তিযোদ্ধা আব্দুল বারী মিয়ার মালিকানাধীন কৃতিকুঞ্জে পার্কে দিয়ে জানা  যায়, গত ২২ মে  দুপুর আড়াইটার সময় নাঈমমোল্লা ও নয়ন মোললা মাদক বিক্রির উদ্দেশ্যে,পার্কে ঢুকে,  তখন ম্যানেজার মতিন সরদার এখান থেকে চলে যাওয়ার জন্য অনুরোধ করে, পরে তারা ম্যানেজারের কথা অমান্য করে মাদক বিক্রি করতে থাকে এবং হুমকি দেয় যে এখানে ব্যাবসা করতে হলে আমাদের কে মাসিক চাঁদা দিয়ে ব্যাবসা করতে হবে, না হয় এখানে ব্যাবসা করতে দেব না, ব্যাবসা বন্ধ করে দেওয়া হবে। পরে তাদের সাথে কথা কাটাকাটির একপর্যায়ে পার্কের ক্যন্ট্রিনে হামলা ও ভাংচুর করে, পরবর্তীতে আইনের আশ্রয় নেওয়ার কথা জানালে তারা আরও ক্ষিপ্ত হয়ে দেখে নেওয়ার হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। এরই পরিপ্রেক্ষিতে গত ২৪ মে দিবাগত রাত ১১ ঘটিকার সময় বাউন্ডারি টপকিয়ে পার্কের ভিতর ডুকে উক্ত পার্কের ক্যান্টিনের ভিতরে থাকা কোমল পানীয় ও মিনারেল ওয়াটার আইসক্রিম নিয়ে যায় যার মুল্য প্রায়  ৮০ হাজার টাকা। এ সময় তারা উক্ত জমির দলিল ও গুরুত্বপূর্ণ নথি পত্র চুরি করে নিয়ে যায়, এ ব্যাপারে পার্কের দ্বায়িত্বরত কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ ভীতি ভীতিসম্ভ্রন্ত  হয়ে পরে, এবং চরম নিরাপত্তা হীনতায় দিন কাটাচ্ছেন। এ ব্যাপারে তাদের নিরাপত্তা চেয়ে একটি জিডি করেন, তা নিম্নরূপ, আমি নিম্ন স্বাক্ষর কারি মোঃ আব্দুল মতিন সরদার, পিতা- মোঃ হাবিবুর রহমান, মাতা- নূর জাহান, সাং- মান্দারী, পোঃ মহামায়া বাজার, উপজেলা চাঁদপুর সদর, জেলাঃ চাঁদপুর। এ.আই.জি বীর মুক্তিযুদ্ধা আব্দুল বারী মিয়ার পার্কে পরিচালনায় দায়িত্বে ২২ বছর যাবৎ ম্যানেজার পোস্টে কর্মরত আছি। গত ২৪/০৫/২০২২ ইং তারিখে মহাময়া মান্দারী পল্লী বিদুৎ শিশু পার্কে আনুমানিক রাত ১১.০০ থেকে ১২.৩০ ঘটিকার সময় ১। মোঃ নাঈম মোল্লা, পিতা- আবুল খায়ের মোল্লা, গ্রাম- দমকের গাঁও, ২। নয়ন মোল্লা, পিতা- মালেক মোল্লা, গ্রামা- মান্দারী, ৩। ইয়াছিন মিঝি(তাল গাইচ্ছা বাড়ী) পিতা- ফারুক, গ্রাম- মান্দারী, পোঃ মহামায়া বাজার, সকলের থানা ও জেলাঃ চাঁদপুর। তারা সব সময় গাজা, ইয়াবা, এবং ফেনসিডিল ব্যবসা এবং সেবন কারি ও দুষ্ট প্রকৃতির লোক। আমাদের শিশু পার্কটি সন্ধায় ৭ ঘটিকার সময় বন্ধ করে দেওয়া হয়। তারপর তারা সবসময় পল্লী বিদুৎ শিশু পার্কের ভিতরে ঢুকে অদ্য তারিখে কিছু সময় বিদ্যুৎ না থাকায় রেষ্টুরেন্টের তালা ভেংগে নগদ টাকা এবং মালামাল সহ প্রায় ৮০ হাজার থেকে ৯০ হাজার টাকা এবং গুরুত্ব পূর্ণ জায়গার দলিল, এন.আইডি কার্ডের স্বাক্ষরিত ফটোকপি চুরি করে নিয়ে যায়। তাদের কে দীর্ঘদিন যাবৎ বাধা প্রদান করলে তারা উল্টো আমাকে প্রাণনাশের হুমকি ধামকি এবং দেশীয় অস্ত্র দিয়ে ভয়ভীতি দেখায়। এ ব্যাপারে স্থানীয় পানচায়েত কে অবগত করি, তারা শালিশ করে দিলে তাদের কথাও কন্য পাত করত না।
অতএব, বিনীত প্রার্থনা এই যে, উপরোক্ত চুরি করা মালামাল এবং প্রাণনাশের হুমকি থেকে বাচার জন্য আইনগত ব্যবস্থা নিতে আপনার সদয় মর্জি হয়। এ ব্যাপারে চাঁদপুর সদর মডেল থানার এস আই কফিলউদ্দিন জানান,আমরা কৃতি কুঞ্জে শিশুপার্কে কর্তৃপক্ষের অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থল পরিদর্শন করেছি। চুরি হওয়া মালামাল ও আসামী ধরতে পুলিশে অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছেন তিনি।


এই বিভাগের আরও খবর