শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

রালদিয়ায় সীমানা বিরোধে ৫ জনকে রক্তাক্ত জখম।। আটক -৩।। জামিনে বেরিয়ে উল্টো মিথ্যা মামলা দিয়ে হয়রানি

reporter / ১২৬ ভিউ
আপডেট : মঙ্গলবার, ২৪ মে, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ চাঁদপুর সদর উপজেলার রালদিয়ায় সম্পত্তিগত বিরোধের জের ধরে ৫ জনের ওপর অতর্কিত হামলা চালিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। এমন অতর্কিত হামলার ঘটনার দিনই আহতরা চাঁদপুর মডেল থানায় মামলা দায়ের করলে ওই দিনই হামলাকারী জাহাঙ্গীর গাজী,  আল-আমিন গাজী ও বশির গাজী। এই ৩ জনকে আটক করে চাঁদপুর মডেল থানা পুলিশ। আটকের কয়েকদিন পর আসামীরা জামিনে বের হয়ে প্রাইভেট ডায়াগনস্টিক থেকে ভুয়া রিপোর্ট বের করে ভুক্তভোগীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছেন বলে অভিযোগ।
এমন অতর্কিত হামলার ঘটনাটি ঘটেছে চাঁদপুর সদর উপজেলার ইউনিয়নের ২ নং আশিকাটি ইউনিয়নের দক্ষিণ রালদিয়া গ্রামের হোনাগাজী বাড়িতে।
আহত পরিবারের লোকজন জানান গত ৮ মে সকালে ওই বাড়ির মৃত রশিদ গাজীর ছেলে জাহাঙ্গীর গাজী তার বাথরুম নির্মাণ করতে গিয়ে তার জায়গার সীমানা ছাড়িয়ে মৃত হারুন গাজীর জায়গার অংশ জুড়ে নির্মান কাজ শুরু করেন। এসময় মৃত হারুন গাজীর স্ত্রী রোজিনা বেগম তাতে বাঁধা প্রদান করলে রশিদ গাজীর ছেলে জাহাঙ্গীর গাজী, বশীর গাজী, শুক্কুর গাজী, আমির গাজীর ছেলে সবুজ গাজী, মফিজ গাজী,  আল আমিন গাজী পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে তাদের ওপর সংবদ্ধ ভাবে অতর্কিত হামলা চালায়। এসময় রোজিনা বেগমের পরিবারের লোকজন তাকে বাঁচাতে এগিয়ে গেলে তাদের ওপর হামলা চালানো হয়। তাদের অতর্কিত হামলায় রক্তাক্ত জখম হয়ে ৫ জন গুরুতর ভাবে আহত হন।
আহতরা হলেন
আহত – মৃত ইয়াসিন খানের মেয়ে
রেশমা বেগম (২৫), মৃত সিরাজ গাজীর ছেলে মাসুদ গাজী (৪০), শহীদ গাজীর ছেলে শাহিন গাজী (৩০), সাব্বির গাজী (১৭) ও মাসুদ গাজীর স্ত্রী জাকিয়া বেগম (৩০)। পরে অন্যান্য স্বজনরা আহতদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন। ঘটনার সন্ধ্যায় ভুক্তভোগীরা চাঁদপুর মডেল থানায় একটি মামলা দায়ের করলে চাঁদপুর মডেল থানার এসআই শাহজাহান সঙ্গীয় ফোর্স নিয়ে তিনজনকে আটক করে  জেলহাজতে প্রেরণ করেন।
এদিকে আসামীরা আটকের কয়েকদিন পর জামিনে বের হয়ে আহত পরিবারকে বিভিন্ন হুমকি-ধামকি প্রদান করে। এমন কি প্রাইভেট ডায়াগনস্টিক থেকে ভুয়া হাত ভাঙ্গার রিপোর্ট বের করে মিথ্যা মামলা দায়ের করে হয়রানি করেছেন


এই বিভাগের আরও খবর