শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

শাহরাস্তিতে বজ্রপাতে গবাদি পশুর মৃত্যু, দিশেহারা মালিক

reporter / ১৬১ ভিউ
আপডেট : শুক্রবার, ১০ জুন, ২০২২

শাহরাস্তি প্রতিনিধিঃ শাহরাস্তিতে  বজ্রপাতে দুটি গাভী ও একটি বাছুর প্রাণ হারিয়েছে। এতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন  ওই পশুর মালিক।
বৃহস্পতিবার দুপুরে শাহরাস্তি পৌর শহরের ৯ নং ওয়ার্ডের ছিকুটিয়া মহল্লায় এ ঘটনা ঘটে।
ক্ষতিগ্রস্ত পরিবার, স্থানীয় বাসিন্দা সূত্র জানায়, ওই এলাকার  কবিরাজ বাড়ির  কমল কিশোর লুভের স্ত্রী অনিতা সরকার তার ছোট বড়  ৩ টি গাভী  ও গরুর বাছুরকে ঘাস খাওয়ার জন্য বেঁধে  রাখেন।
ওই দুপুরে বৃষ্টিপাত শুরু হলে গাভীর মালিক ছুটে যান তার পশুর জন্য। সেখানে গিয়ে তিনি গরুর খুঁটি উঠিয়ে গাভীর পিছনে পিছনে ছুটতে শুরু করলে এর মধ্যে বজ্রপাত তিনি অচেতন হয়ে পড়ে। এই দৃশ্য দেখে তার স্বামী দ্রুত ছুটে এসে স্ত্রীকে প্রাণ রক্ষা করতে পারলে ও  গৃহপালিত পশুর মৃত্যু দেখেন।
ওই সংবাদের ভিত্তিতে শাহরাস্তি মডেল থানার এএসআই রুহুল আমিন ও তাফাজ্জল হোসেন  স্থানীয় কাউন্সিলর মিজান মোল্লা ছুটে যান সেখানে।


এই বিভাগের আরও খবর