শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

সিলেট ও সুনামগঞ্জের বন্যার্ত মানুষের পাশে আমরা তারুণ্য সামাজিক সংগঠন

reporter / ১৬৫ ভিউ
আপডেট : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুর জেলার, মতলব উত্তর উপজেলার  আমরা তারুণ্য সামাজিক সংগঠনের উদ্যেগে ২শ ১০’ অসহায় বন্যার্ত পরিবারের  মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী  বিতরণ করা হয়েছে। ২৬ ও ২৭ জুন ২০২২ রবি ও সোমবার, সুনামগঞ্জ জেলার, ছাতক উপজেলার, ইসলামপুর ইউনিয়নের রাবার ড্যাম, লতারগাও, বৈশাখান্দি ও পুরান নোয়াকুট এবং সিলেট জেলার, গোয়াইনগাট উপজেলার পশ্চিম আলীরগাও ইউনিয়নের বিভিন্ন গ্রামের ভানবাসী মানুষের মাঝে  বিতরণ করেন। এই সময় আমরা তারুণ্য সামাজিক সংগঠনের প্রধান উপদেষ্টা ও ত্রাণ সহায়তা দলের সমন্বয়কারী মাইন উদ্দিন চৌধুরী বক্তব্য রাখেন। তিনি বলেন আমরা চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার আমরা তারুণ্য সামাজিক সংগঠনে উদ্যোগে বনার্ত অসহায় মানুষের পাশে এসে দাড়িয়েছি। আমাদের সংগঠন ২০১৭ সাল থেকে দেশে যে কোনো প্রাকৃতিক  দূর্যোগের সময়ে সহায়তার হাত বাড়িয়ে দিয়ে আসছি। তারই ধারাবাহিকতায় আজকে সিলেট ও সুনামগঞ্জের মানুষের পাশে আসা। আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাদের এই মানবিক কাজে যেসকল ভাই ও বোনেরা আর্থিক, শারীরিক ও শ্রম দিয়ে সহযোগিতা করেছেন তাদের প্রতি। এসময় আরো উপস্থিত ছিলেন সমু ঢালী, রবিন প্রধান, ছাতকের স্বেচ্ছাসেবী আফতাব, জাবেদ, খালেদ, গোয়াইনগাট উপজেলার প্রতিনিধি আফসার উদ্দিন, সাদিয়া, রাজিব সহ আরো অনেকে।
বনার্তদের তহবিল সংগ্রহ যারা সময় দিয়েছেন , ইসমাইল হোসেন, শওকত আহমেদ, আহমেদ রিয়াদ, তুহিন প্রধান, বি এম সজলউজ্জামা, সাফিন আহমেদ,  রেজাউল ভুঁইয়া, রনি, মেহেদী, রিফাত চৌধুরী, জিসান, তানভীর, মুছা, সৌরভ ভুইঁয়া, রেজাউল ঢালী, এস এম জয় সহ আমরা তারুণ্য সামাজিক সংগঠনে বিভিন্ন সদস্য বৃন্দ।


এই বিভাগের আরও খবর