শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

ঈশানবালায় চেয়ারম্যান ও তার পরিবার কর্তৃক গৃহকর্মীকে মারধর, থানায় অভিযোগ

reporter / ১৪১ ভিউ
আপডেট : সোমবার, ২৩ মে, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ চাঁদপুর হাইমচর উপজেলার ঈশানবালা ইউনিয়নের চেয়ারম্যান সউদ আল নাছের ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে গৃহকর্মী কে মারধর করে আহত করার অভিযোগ করেছে ভুক্তভোগী নারী মনোয়ারা বেগম (৩৬)।
২২ মে রোববার ভুক্তভোগী মনোয়ারা বেগম বাদী হয়ে চেয়ারম্যান সউদ আল নাছের, তার মাতা লুৎফা বেগমসহ প্রায় ৮ জনের বিরুদ্ধে হাইমচর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। গত ২০ মে পুলিশের সহায়তায় মনোয়ারা হাইমচর উপজেলায় চিকিৎসা সেবা গ্রহন করেন।
গত ১৯ মে বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টায় ঈশানবালায় এ ঘটনাটি ঘটে।
মনোয়ারা বেগম হাইমচর উপজেলার ঈশানবালা ইউনিয়নের মিজান হাওলাদারের স্ত্রী। তিনি ঈশানবালা আশ্রায়ন প্রকল্পের নূরজাহান টিলার ৪৪ নং রুমে থাকেন।
আহত মনোয়ারা বেগম জানায়, ঈশানবালা ইউনিয়নের চেয়ারম্যান সউদ আল নাছের এর বাড়িতে আমি গৃহকর্মীর কাজ করতাম। আমি কয়েক মাসের কাজের টাকা পাইতাম। টাকা চাইলে চেয়ারম্যানের মা লুৎফা বেগম আমাকে প্রায়ই চর থাপ্পর দেন। গত বুধবার আমি পুনরায় টাকা চাইতে গেলে চেয়ারম্যানের মা হুমকি-ধমকি দিয়ে ঘর থেকে বের করে দেয়। পরের দিন বৃহস্পতিবার আমাকে ঘর থেকে ডেকে নিয়ে চেয়ারম্যান সউদ আল নাছের, তার মা লুৎফা বেগম, রিয়াজ, সলেমান, খোকন, স্বপ্না দেলওয়ার ও তার স্ত্রী নূরজাহান মারধর করে এবং আটকে রাখে।
তিনি আরোও জানান, আমি ও আমার পরিবার বর্তমানে নিরাপত্তাহীনতায় রয়েছি।
হাইমচর থানার ওসি মোহাম্মদ আশরাফ উদ্দিন জানান, ঈশানবালার চেয়ারম্যান সউদ আল নাছের ও তার পরিবারের বিরুদ্ধে এক গৃহকর্মী অভিযোগ করেছেন। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই বিভাগের আরও খবর