শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

কথিত ফুড ব্লগার তানজিলাল রহমান জুম্মির বিরুদ্ধে ফেইসবুকে অশালীন মন্তব্যের অভিযোগে থানায় অভিযোগ

reporter / ১১২ ভিউ
আপডেট : শুক্রবার, ১ এপ্রিল, ২০২২

মোঃ আলমগীর হোসেন।।
চাঁদপুরের কথিত ফুড ব্লগার Chandpur Foodi Fam এর এডমিন তানিজিলাল রহমান জুম্মির বিরুদ্ধে  ফেইসবুক আইডি ও ফেইসবুক পাবলিক গ্রুপে বাজে মন্তব্যের অভিযোগ সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় সৃষ্টি হয়। তার বিরুদ্ধে প্রয়োনীয় আইনগত ব্যবস্থা নিতে  চাঁদপুর মডেল থানায় সাধারণ ডায়েরি দায়ের করেন খান’স ধাবার ব্যবস্থাপনা পরিচালক এবং নারী সংগঠন বিজয়ী’র ফাউন্ডার তানিয়া ইসতিয়াক খান।
অভিযোগে জানা যায় তানজিলাল রহমান জুম্মি Chandpur Foodi Fam ফুড গ্রুপের এডমিন হওয়ার সুবাদে তানিয়া ইশতিয়াক খানের সাথে সুসম্পর্ক ছিল।
নারী উদ্যোক্তা সৃস্টি  ও নারী ক্ষমতায়নের লক্ষে তানিয়া ইশতিয়াক খান ২০২০ সালে চাঁদপুরের নারীদেরকে নিয়ে একটি নারী উদ্যোক্তা সংগঠন বিজয়ী প্রতিষ্ঠা করেন।
যার প্রথম প্রেসিডেন্ট ২০২১ সালের সফল ভাবে মেয়াদ শেষ করেন। মেয়াদ শেষ পরবর্তী ২০২২ সালের নতুন কমিটিতে তানজিলাল রহমান জুম্মিকে অন্তর্ভুক্ত করা হয়। জুম্মি আলাদা ভাবে সংগঠনের কর্মকান্ড পরিচালনা করার লক্ষ্যে  নানা রকম মিথ্যাচার অপপ্রচার শুরু করে তার নিজ আইডি Tanzilal rahman jummy এবং পাবলিক ফুড রিভিউ গ্রুপ Chandpuri Foodi Fam Fam এ।
যার পরিপেক্ষিতে খান’স ধাবা রেস্টুরেন্টের সুনাম নষ্ট এবং তানিয়া ইশতিয়াক খানের ব্যক্তিগত সুনাম নষ্ট করার অপচেষ্টার পাশাপাশি বিজয়ী সংগঠন থেকে বাহির হয়ে আলাদা ভাবে নতুন বিজয়ী ফেইসবুক গ্রুপ পরিচালনা করছে।
যা সংগঠনিক ভাবে সম্পূন্ন নিয়ম বহি ভূত কাজ। উল্লেখ্য যে ফুড গ্রুপ Chandpuri Foodi Fam একটি ফুড রিভিউ গ্রুপ সাধারণ এই গ্রুপে ফুড লাভারগন বিভিন্ন খাবার ও রেস্টুরেন্ট সম্পর্কে তাদের মতামত প্রকাশ করেন। যদি মতামত পজেটিভ হয় তাহলে উক্ত খাবার বা রেস্টুরেন্টের সেলস বৃদ্ধি পায় আর নেগেটিভ রিভিউ দিলে ঐ প্রতিষ্ঠানের সেলস কমে আসে। সেই ফুড গ্রুপের এডমিন হওয়ার সুবাদে তানজিলাল রহমান জুম্মির কারো সাথে মতের অমিল হলে সে বিভিন্ন ভাবে নেগেটিভ রিভিউ দিয়ে নাজেহাল করে থাকে ইতিপূর্বে তার এ রকম অনেক ঘটনা ঘটেছে। অন্যের হয়ে তানজিলাল রহমান জুম্মির  তার নিজ আইডিতে এবং তার ফুড গ্রুপে নানা রকম মিথ্যাচার করছে এবং প্রতিদিনই বিভিন্ন ভাবে ফেইসবুকে লিখালিখি করায় বাধ্য হয়ে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।


এই বিভাগের আরও খবর