শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

চাঁদপুর জেলা প্রশাসককে ডায়াবেটিক সমিতির আজীবন সদস্যদের বিদায়ী সংবর্ধনা

reporter / ১১৭ ভিউ
আপডেট : রবিবার, ২৯ মে, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ
চাঁদপুর জেলা প্রশাসক ও ও চাঁদপুর ডায়াবেটিক সমিতির সভাপতি অঞ্জনা খান মজলিশ জেলা প্রশাসক হিসেবে নেত্রকোনা জেলায় বিদায় উপলক্ষে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
গতকাল ২৯ মে রোববার বিকেল ৫টায় চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ে ডায়াবেটিক সমিতির আজীবন সদস্য ও সাবেক পরিচালনা পরিচালনা পর্ষদের পক্ষ থেকে বিদায়ী জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশকে সংবর্ধনা স্বরুপ ক্রেস্ট প্রদান করেন।
এসময় জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেন, একজন ব্যক্তির চাওয়া-পাওয়াকে কেন্দ্র করে এতো বড় একটি সেবা মূলক প্রতিষ্ঠান অনিয়ম ভাবে চলতে পারে না। একজন বির্তর্কিত ব্যক্তিকে একটি গুরুত্বপূর্ণ পদে অতিষ্ট ব্যার্থ হয়ে বার্ষিক সাধারণ সভায় কিছু ব্যক্তি না এসে উল্টো ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন। শুধু তাই নয় সাধারণ সভার পরদিন আমার কাছে একটি ফোন আসে। আমাকে জানায় সাধারণ সভার রেজুলেশন বইতে কাটাছিড়া করা হচ্ছে। আপনাদের মতো ব্যক্তির সাক্ষরে কাটাছিড়া করা হচ্ছে এমন খবর পেয়ে সাথে সাথে আমি একজন ম্যজিস্ট্রেটকে সেখানে পাঠাই। এবং খবরের সত্যতা পাই। সেখানের একজন স্টাফ সাবেক পরিচালনা পর্ষদের এক ব্যক্তির নির্দেশে এই কাজটি করেছে বলে স্বিকার করেছেন।
তিনি আলো বলেন, কমিটি কি প্রক্রিয়ায় হতে পারে-সিলেকশ না ইলেকশনের মাধ্যমে? সে বিষয়ে উপস্থিত নিরংকুশ সংখ্যার সদস্যদের মতামতের ভিত্তিতে ৫ সদস্য বিশিষ্ট একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। আর এ কমিটি আগামী ১৫ দিনের মধ্যে নির্বাচন সম্পন্ন করতে পারবে বলে আমি আশাবাদি। সেদিন প্রথমে সিলেকসনের পক্ষে প্রথমে ৪ জন মত দিলেও পরবর্তীতে সেখান থেকে ২জন সরাসরি নির্বাচনের মাধ্যমে কমিটি গঠন করার পক্ষে হাত তুলে তাদের সম্মতি জানান। আবার কেউ কেউ তাৎক্ষণিক ঐ সভাতেই নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন করতে বলেছেন। কিন্তু সেদিন সাধারণ সম্পাদক অসুস্থতার কারনে আসতে পারেনি এবং আরো কিছু গুরুত্বপূর্ণ সদস্য আসতে পারেনি তাই তাদের সম্মানে সেদিন করা হয়নি।
এসময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, চাঁদপুর ডায়াবেটিক সমিতির আজীবন সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর ডায়াবেটিক সমিতি আজীবন সদস্য ও জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী, চাঁদপুর ডায়াবেটিক সমিতির আজীবন সদস্য ও চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা এম এ ওয়াদুদ, চাঁদপুর ডায়াবেটিক সমিতির আজীবন সদস্য ও জেলা আইনহীবী সমিতির সাবেক সভাপতি অ্যাড. সেলিম আকবর, আজীবন সদস্য ও চাঁদপুর চেম্বার অব কমার্সের সহ-সভাপতি সুবাস চন্দ্র রায়, আজীবন সদস্য মোহাম্মদ আলী জিন্নাহ পাটওয়ারী, আজীবন সদস্য আবু নাসের বাচ্চু পাটোওয়ারী, আজীবন সদস্য রোটা. মোঃ জামাল হোসেন, বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব আলী মাষ্টার, আলহাজ্ব এস এম জয়নাল আবেদীন, জহিরুল ইসলাম নয়ন প্রমুখ।


এই বিভাগের আরও খবর