শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

চাঁদপুর সদর মডেল থানা পুলিশের আয়োজনে ৬ জুয়ারী আটক

reporter / ১১৮ ভিউ
আপডেট : রবিবার, ১৫ মে, ২০২২

স্টাফ রিপোর্টার।
 গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর সদর মডেল থানা পুলিশের অভিযানে ৬ জুয়ারীকে আটক করা হয়েছে।
শুক্রবার (১৩ মে)  রাতে সংঘবদ্ধভাবে এক দল জুয়াড়ি  বাহাদুর গাজীর বাড়িতে  জুয়া খেলছিল।
এই খবর টি গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর সদর মডেল থানার এএসআই শহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালালে জুয়া খেলা অবস্থায় ৬ জোরে কে হাতেনাতে আটক করা হয়।
আটককৃতরা হলো চাঁদপুর পৌরসভার খলিশাডুলী এলাকার
বাহাদুর গাজীর ছেলে আরিফ গাজী (৩১),ধনপৰ্দি গ্রামের
হাওলাদার বাড়ীর রশিদ হাওলাদারের ছেলে রিপন হাওলাদার (৪১), ধনপৰ্দি, প্রধানিয়া বাড়ীর মৃত আঃ কাদের এর ছেলে সুমন প্রধানিয়া (৩৬), মােঃ আলী গাজী এর ছেলে হাসান গাজী (৩৩),খলিশাডুলী ধনপৰ্দি, গাজী বাড়ির মৃত সূর্য গাজীর ছেলে, বাহাদুর গাজী (৫৫),  মতলব দক্ষিণ নরকলস গ্রামের ফরাজী বাড়ির নাত আলী আকবর এর ছেলে শফিকুল ইসলাম (৪২)।
আটককৃতদের চাঁদপুর সদর মডেল থানা পুলিশ আদালতে প্রেরণ করেন।
স্থানীয়  সূত্রে আরো জানা যায় প্রতিদিনই বাহাদুর গাজীর বাড়িতে জমজমাট জুয়ার আসর বসে।
এছাড়াও বিভিন্ন অঞ্চল থেকে এসে তাদের বাড়িতে সংঘবদ্ধভাবে জুয়া সহ অবৈধ কার্যকলাপে লিপ্ত থাকে বলে জানালেন জানা যায়।
জুয়ার আসর টি প্রশাসনিকভাবে অভিযান পরিচালনা সহ কোন ধরনের প্রতিবন্ধকতা সৃষ্টি না করে সেই লক্ষ্যে পেশিশক্তি ও প্রভাব বিস্তার সহ বিভিন্ন ভাবে  পরিচালনা করে আসছে  স্থানীয় সাবেক মেম্বার শাজু  গাজী ।
স্থানীয় এলাকাবাসীদের দাবি এ ধরনের অসামাজিক ও অনৈতিক কার্যকলাপ যেন না হয়  প্রশাসনের আরো জোরালো নজরদারি মাধ্যমে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানায়।


এই বিভাগের আরও খবর