শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

নারীদের অধিকার ও মর্যাদা প্রতিষ্ঠা করতে শেখ হাসিনা কাজ করে যাচ্ছে  …  এড.নুরুল আমিন রুহুল এমপি  

reporter / ১৬৫ ভিউ
আপডেট : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২

মতলব দক্ষিণ প্রতিনিধিঃ
 চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল বলেছেন, নারীদের অধিকার ও মর্যাদা প্রতিষ্ঠা করতে শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন । গত ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে মতলব দক্ষিণ উপজেলা প্রশাসন ও উপজেলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের  উদ্যোগে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। তিনি আরো বলেন, আন্তর্জাতিক নারী দিবস নারীদের কাছে অত্যন্ত একটি গুরুত্বপূর্ণ দিন।  কারন এই দিনে তারা তাদের সম্মান এবং  পারিশ্রমিক আদায়ের জন্য প্রতিবাদ জানিয়েছিলেন এবং সেই প্রতিদানের নারীদের উদ্দেশ্যে করে বিভিন্ন ধরনের উক্তি তৈরি হয়েছিল। বর্তমান সরকার আমলেই নারীরা সবচেয়ে বেশী সন্মানিত ও মুল্যায়িত হয়েছে। দেশের  এমন কোন দপ্তর নেই, এমন কোন অফিস নেই যেখানে নারীদের মুল্যায়ণ করা হয়নি।
 মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা পরিষদ  মিলনায়তনে নারী দিবসের আলোচনা সভায়  উপজেলা নির্বাহী কর্মকর্তা
 ফাহমিদা হককের সভাপতিত্বে ও মহিলা বিষয়ক কর্মকর্তা নাজনীন আফরোজের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন  মতলব দক্ষিন উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি লিয়াকত হোসেন প্রধান, ভাইস চেয়ারম্যান মবিন সুজন, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী বেগম রুনু, অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া, উপজেলা  আওয়ামী লীগের সাবেগ সাংগঠনিক সম্পাদক ও বিআরডিবির চেয়ারম্যান  মোফাজ্জল হোসেন ।


এই বিভাগের আরও খবর