শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

প্রতিভা সাংস্কৃতিক সংগঠন চাঁদপুরের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ জুয়েল হোসেনের ঈদ শুভেচ্ছা।

reporter / ২৬৮ ভিউ
আপডেট : রবিবার, ১ মে, ২০২২

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে চাঁদপুর বাসী কে শুভেচ্ছা জানিয়েছেন প্রতিভা সাংস্কৃতিক সংগঠন চাঁদপুরের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ জুয়েল হোসেন।


প্রতিভা সাংস্কৃতিক সংগঠন চাঁদপুরের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ জুয়েল হোসেন তার শুভেচ্ছা বার্তায় বলেন, দীর্ঘ এক মাস  আত্মসংযমের মধ্য দিয়ে শেষ হলো মাহে রমজান। পবিত্র ঈদ – উল ফিতরের আনন্দ বয়ে চলছে সব জায়গায়।   ঈদ শান্তি, সহমর্মিতা,  ভ্রাতৃত্ববোধ, হিংসা ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। ঈদ ধনী-গরিব, নির্বিশেষে সবার জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে।  সব মানুষের সুখ-শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি হোক।

তিনি আরোও বলেন, হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক। ব্যক্তি, পরিবার, সমাজ ও সমাজ জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক—এটাই হোক ঈদ উৎসবের কামনা।

সবাই কে ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।


এই বিভাগের আরও খবর