শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

মতলব উত্তরের মাথা ভাঙ্গা আদর্শ উবির সভাপতি হলেন বীর মুক্তিযোদ্ধা বাবুল চৌধুরী

reporter / ১৪৫ ভিউ
আপডেট : বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২

মতলব উত্তর প্রতিনিধিঃ
মতলব উত্তর উপজেলার মাথা ভাঙ্গা আদর্শ উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হলেন জাতীয় স্বর্ণপদকপ্রাপ্ত মোহনপুর ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সামসুল হক চৌধুরী বাবুল। বুধবার (২ ফেব্রুয়ারী) সকালে বিদ্যালয়ের সভাপতি গঠনকল্পে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয়ে সকলের উপস্থিতিতে তাকে নির্বাচিত করা হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল কাইয়ুম খান।
সভাপতি পদে সামসুল হক চৌধুরী বাবুল এর নাম প্রস্তাব করেন ম্যানেজিং কমিটির সদস্যরা সাথে সাথে সকল সদস্যবৃন্দ তা সমর্থন করেন। সভাপতি পদে একধিক প্রার্থী না থাকায় সকল সদস্যদের সর্ব সম্মতিক্রমে বাবুল চৌধুরীকে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হন।
মাথা ভাঙ্গা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, মো. নাজমুল আলম বলেন, আমাদের বিদ্যালয়ের সভাপতি আলহাজ্ব সামসুল হক চৌধুরী বাবুল, বিদ্যালয়ের এবং শিক্ষার্থীদের সব সময়ই খোজ খবর রাখেন। ওনি ভালো কাজ করেছেন এবং শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে ভালো ব্যবহার করেছেন, শিক্ষার্থীদের সুবিধা অসুবিধার কথা বলতেন। এ জন্য তিনি আজ বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হলেন।
ব্যাপারে কমিটির সভাপতি আলহাজ¦ সামসুল হক চৌধুরী বাবুল বলেন, মাথা ভাঙ্গা আদর্শ উচ্চ বিদ্যালয় উপজেলার একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। এই বিদ্যালয়ের শিক্ষার মানন্নোয়নের পাশাপাশি অবকাঠামোগত উন্নয়নে মনোনিবেশ করা আমার প্রধান লক্ষ্য। আমি দীর্ঘ দিন থেকে এই বিদ্যালয়ের জন্য কাজ করে যাচ্ছি। আমাকে যারা এই দায়িত্ব দিয়েছেন, আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার জন্য সবাই দোয়া করবেন ও সকলের কাছে সাবির্ক সহযোগিতা কামনা করি।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, দাতা সদস্য আলহাজ¦ সামসুল হক চৌধুরী বাবুল, অভিভাবক সদস্য মো. জাফর উল্ল্যাহ, অভিভাবক সদস্য মো. নিজাম উদ্দিন, অভিভাবক সদস্য দুলাল ঢালী, অভিভাবক সদস্য সৈয়দ আহমেদ, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য মনিরা বেগম, সাধারণ শিক্ষক প্রতিনিধি জোবায়ের আহাম্মদ, কামাল উদ্দিন ও মহিলা শিক্ষক প্রতিনিধি সাদিয়া আহম্মেদ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক  ও সদস্য সচিব  মো. নাজমুল আলম।


এই বিভাগের আরও খবর