শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

মতলব উত্তরে প্রেমিক যুগলের আত্মহত্যা

reporter / ১৮৮ ভিউ
আপডেট : রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২

মতলব উত্তর প্রতিনিধি :
চাঁদপুরে আত্মহত্যা করেছে দুই প্রেমিক যুগল। শনিবার রাতে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের কাশিমনগর গ্রামে নিলয় (১৬) ও ফাহিমা (১২) নামের দুই প্রেমিক যুগল বিষপানে আত্মহত্যা করে। সম্পর্কে তারা মামাতো ফুফাতো ভাই-বোন।
নিলয় কলস ভাঙ্গা গ্রামের প্রধানীয়া বাড়ির মৃত হান্নান প্রধানের ছেলে এবং ফাহিমা (১২) কাশিমনগর গ্রামের মো মোহনের মেয়ে।
স্থানীয়রা জানিয়েছেন, নিলয়ের বাবা মারা যাওয়ায় মায়ের সঙ্গে সে মামা বাড়িতে থাকতো। পরে তার মায়ের দ্বিতীয় বিয়ে হয়। তবে নিলয় মামা বাড়িতে থেকে যায়। একপর্যায়ে মামাতো বোন ফাহিমার সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। অন্যদিকে ফাহিমার মায়ের সঙ্গে তার বাবার বিচ্ছেদ হয়ে যায়। পরে তার বাবা দ্বিতীয় বিয়ে করে। সৎ মায়ের সংসারে বড় হয় ফাহিমা।
পুলিশ জানিয়েছে, নিলয় ও ফাহিমার মধ্যে মনোমালিন্য হয়। এতে তারা কীটনাশক জাতীয় কিছু খেয়ে ফেলে। পরে তাদেরকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে নেয়ার পথেই ফাহিমা মারা যায়। আর চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে দাউদকান্দিতে নিলয় মারা যায়।
দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোকাররম হোসেন ওপেল বলেন, বিষয়টি আমি জেনেছি এবং স্থানীয় মেম্বারকে খোঁজ-খবর নেয়ার জন্য বলেছি।
মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ শাহজাহান কামাল জানান, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছে অপমৃত্যু। তবে আমরা ময়নাতদন্তের জন্য মরদেহ পাঠাবো। ময়নাতদন্তের রিপোর্ট আসলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই বিভাগের আরও খবর