শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

মতলব উত্তরে ভাতিজীকে ধর্ষণের চেষ্টা

reporter / ১১৯ ভিউ
আপডেট : বুধবার, ১৭ মে, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ
মতলব উত্তরে ৫ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টা করেছে বলে অভিযোগ উঠেছে।
অভিযোগ সূত্রে জানা যায়, শনিবার ১৩ মে সকালে উপজেলার গজরা গ্রামের ৫ বছরের এক শিশু বাড়ির পাশে খেলাধূলা করতে খেলতে গেলে পার্শ্ববর্তী বাড়ির আব্দুল লতিফের ছেলে বাবুল (৪০) নামে সম্পর্কে চাচা ঐ শিশুকে ফুসলিয়ে ঘরে নিয়ে যায় এবং তাকে ধর্ষণের চেষ্টা করে। ।
এবিষয়ে ভূক্তভোগী ঐ শিশু জানান, তাকে স্পর্শকাতর জায়গায় হাত দিয়েছে নরপিশাচ বাবুল। কাউকে না বলার জন্যও অনুরোধ করেছে সে।
শিশুটির মা বলেন, জেঠার কাছে যদি ৫ বছরের ভাতিজী নিরাপদ না থাকে তাহলে আর নিরাপদ থাকবে কোথায়? আমি এই নরপিশাচের উপযুক্ত বিচার চাই।
শিশুর দাদী বলেন, বাবুল আমার নাতনীর সাথে যে ঘটনা ঘটিয়েছে তা মেনে নেওয়ার মত না। সে অমানুষ। সে এর আগেও এ ধরনের আরো কয়েকটি ঘটনা ঘটিয়েছে। আমি এর সুষ্ঠু বিচার চাই।
এবিষয়ে অভিযুক্ত বাবুলের বক্তব্যের জন্য তার বাড়িতে গিয়ে তাকে পাওয়া যায়নি।
এবিষয়ে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মো. মহিউদ্দিন বলেন, এবিষয়ে থানায় কোন অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।


এই বিভাগের আরও খবর