শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

মতলব দক্ষিণের নায়েরগাঁওয়ে মাদকবিরোধী অভিযান ২৮০০ পিস ইয়াবা ট্যাবলেট’সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

reporter / ১৬০ ভিউ
আপডেট : রবিবার, ২৩ জুলাই, ২০২৩

আরিফুল ইসলাম শান্তঃ
চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার  নায়েরগাঁও বাজারে মাদকবিরোধী অভিযানে
আব্দুল খালেক (৪৫) এবং রাজিয়া বেগম (৫৫) কে ২৮০০ পিস ইয়াবা ট্যাবলেসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে চাঁদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
গত ২৩ জুলাই রোববার সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক একে এম দিদারুল আলম এর নেতৃত্বে রেইডিং টীম মতলব দক্ষিণ থানাধীন  নায়েরগাঁও বাজার এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে
মোঃ আব্দুল খালেক (৪৫) এর দেহ তল্লাশি করে ২০০০(দুই হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে
এ বিষয়ে পরিদর্শক সেন্টু রঞ্জন নাথ বাদী হয়ে মতলব দক্ষিণ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।
দিনের অপর আরেকটি অভিযানে দুপুর দেড়টায় নায়েরগাঁওয়ের পাটন গ্রামের মিজি বাড়ীস্থ রাজিয়া বেগম (৫৫) এর নিজ দখলীয় দুই তলা বিশিষ্ট বিল্ডিং এর ২য় তলায় সাত কক্ষ বিশিষ্ট বসতঘরে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে তার কাছ থেকে ৮শ’ পিস  ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
সংশ্লিষ্ট দপ্তরের পরিদর্শক মোহাম্মদ পিয়ার হোসেন বাদী হয়ে মতলব দক্ষিণ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করেন।


এই বিভাগের আরও খবর