শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

মতলব দক্ষিণে বিভিন্ন ইউনিয়নে  মুজিববর্ষ ও  স্বাধীনতার সুবর্ণজয়েন্তী পালিত

reporter / ১২৬ ভিউ
আপডেট : শুক্রবার, ৪ মার্চ, ২০২২

মতলব দক্ষিণ প্রতিনিধিঃ
র‍্যালী,আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে মতলব দক্ষিণ উপজেলার বিভিন্ন ইউনিয়নে মুজিববর্ষ ও সুবর্ণ জয়ন্তী পালিত হয়েছে।  ৫ নং উপাদী উত্তর ইউনিয়ন পরিষদের উদ্যেগে গত ৩ মার্চ সকাল সাড়ে দশটায় মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠিত হয়।
৫নং উপাদী উত্তর ইউনিয়নের বহরী নেছার আড়ং বাজারে অনুষ্ঠিত আলোচনা সভায় ইউপি চেয়ারম্যান শহিদউল্লাহ প্রধানের সভাপতিত্বে ও  প্যানেল চেয়ারম্যান কামাল গাজীর পরিচালনায়  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাবেক  সহ সভাপতি দেওয়ান মোহাম্মদ রেজাউল করিম।অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউপি  সদস্য আব্দুল মতিন প্রধান,  মাঈনউদ্দিন মোল্লা, মামুন মিয়াজী, মোস্তফা কামাল, আল মামুন তালুকদার, ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক মোঃ রফিকুল ইসলাম, ইউনিয়ন  ছাত্রলীগের সহ সভাপতি রবিউল হাসান মিঠু, যুগ্ম সাধারণ সম্পাদক সুমন মিজি, জনিসহ সকল ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ও সাধারন সদস্যসহ দলীয় নেতা কর্মীরা।
নারায়নপুর ইউনিয়ন- ৪ নং নারায়নপুর  ইউনিয়ন পরিষদের  অস্থায়ী কার্যালয়ে স্বাধীনতার সুবর্ণজয়েন্তী উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন  ইউপি চেয়ারম্যান জহিরুল মোস্তফা তালুকদার। ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জকির হোসেন মিয়াজীর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক বোরহান বেপারী, সাবেক যুগ্ম আহবায়ক গিয়াসউদ্দিন মজুমদারসহ সকল ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারন সদস্য ও দলীয় নেতা কর্মীরা।
আলোচনা শেষে বর্ণাঢ্য র‍্যালী অনুষ্ঠিত হয়। ১ নং নারায়ণপুর ইউনিয়ন ইউনিয়নের নন্দীখোলা এলাকায় ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে মুজিব বর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আলোচনাসভায় ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মোল্লার সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্যে রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তসলিম আহম্মেদ মিয়াজীসহ পরিষদের সদস্যব্ন্দ ও ইউনিয়ন যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।


এই বিভাগের আরও খবর