শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

মেঘনায় জেলে-নৌকায় সন্ত্রাসী হামলা জেলেকে কুপিয়ে রক্তাক্ত আহত

reporter / ৯৫ ভিউ
আপডেট : মঙ্গলবার, ১৬ মে, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ চাঁদপুরে মেঘনা নদীতে মাছ ধরা অবস্থায় একটি জেলে নোকার উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। অস্ত্রধারী সন্ত্রাসীরা জাল ছিনিয়ে এবং নৌকা ডুবিয়ে দিয়ে প্রদীপ চন্দ্রকে (৪৫) নামে এক জেলেকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে।

১৫ মে সোমবার ভোর ৬ টায় মেঘনা নদীর মতলব উত্তর উপজেলার কালির বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহত প্রদীপ চন্দ্র উপজেলার বাগানবাড়ি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের কার্তিক চন্দ্র বর্মনের পুত্র। তিনি বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত প্রদীপ চন্দ্র জানান, প্রতিদিনের ন্যায় তিনি সোমবার ভোরে মেঘনা নদীর কালিবাজার এলাকায় জাল ফেলে মাছ ধরছিলেন। এ সময় স্থানীয় অশ্বরঞ্জন বর্মন এবং তার ছেলে শিবুরঞ্জন ও ফটিক বর্মন দেশীয় অস্ত্র নিয়ে তার নৌকায় হামলা চালায়। তারা জোর করে অসহায় প্রদীপ চন্দ্রের জাল এবং নৌকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালায়। এ সময় বাঁধা দিলে সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র দিয়ে প্রদীপ চন্দ্রের হাত, সিনা এবং মাথায় এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে।

তিনি আরো জানান, এক পর্যায়ে সন্ত্রাসীরা তার নৌকা পানিতে ডুবিয়ে দিয়ে জাল, মাছসহ অন্য জিনিস ছিনিয়ে চলে যায়। খবর পেয়ে পাশ্ববর্তী জেলে এবং স্বজনরা তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

হাসপাতালে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানান, আহত জেলে প্রদীপ চন্দ্রের মাথা এবং বা হাতের সিনায় ধারালো অস্ত্র দিয়ে গুরুতর জখম করা হয়েছে। ক্ষতস্থানে ২০টির অধিক সেঁলাই করা হয়েছে।

আহত জেলের ভাই নিখল চন্দ্র বর্মন জানান, অভিযুক্ত অশ্বরঞ্জন বর্মন এবং তার ছেলেদের অত্যাচারে সাধারণ জেলেরা অতিষ্ট। তারা যখন তখন যে কোন জেলের নৌকায় হামলা করে। আজকে আমার ভাইকে নৌকায় একা পেয়ে হামলা করেছে। তিনি প্রশাসনের কাছে সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। এই ঘটনায় আইনগত ব্যাবস্থার নেয়া হবে বলে জানান তিনি।


এই বিভাগের আরও খবর