শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

শেখ হাসিনাকে হত্যার হুমকি প্রতিবাদে মতলব উত্তরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

reporter / ১৬৩ ভিউ
আপডেট : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ
বিএনপি -জামাত কর্তৃক আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার ২২ মে বিকেলে চাঁদপুরের মতলব উত্তরে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের  উদ্যেগে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. রুহুল আমিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, উপজেলা আওয়মীলীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী,শহীদ উল্লাহ মাস্টার, যুগ্ন সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, কবির হোসেন মাস্টার, সাংগঠনিক সসম্পাদক শাহজাহান মিয়া, অর্থ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, ক্রীড়া বিষয়ক সম্পাদক নুরুল আমিন বোরহান, ফরাজিকান্দি ইউপির চেয়ারম্যান ইন্জি. রেজাউল করিম, ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়মীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আলাউদ্দিন সরকার, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মিরাজ খলিদ, মহিলা আওয়মীলীগ নেত্রী লাভলী আক্তার, কৃষকলীগের সাধারন সম্পাদক জিএম ফারুক, সাবেক ছাত্রনেতা ওয়াছকুরুনী, উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক তামিম, ছেংগারচর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান খান প্রমুখ।
বক্তারা বলেন, রাজশাহী বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ প্রধানমন্ত্রী ও আওয়ামিলীগের সভাপতি শেখ হাসিনাকে প্রকাশ্য হত্যার হুমকি দিয়েছে। এতে বুঝা যায় বিএনপি একটি সন্ত্রাসী দল। তারা ১৯৭৫ সালে জাতির জনক কে স্বপরিবারে নৃশংসভাবে হত্যা করেছিল। ২০০৫ সালে রমনার বটমূলে গ্রেনেড হামলা করে হত্যা করতে চেয়েচিল। তারা একেরপর এক হত্যাকান্ড সংঘটিত করে আসছে।বক্তারা আরো বলেন, বিএনপি নেতা চাঁদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। পাশাপাশি তাকে গ্রেফতারর দাবী জানাই।


এই বিভাগের আরও খবর