শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

শেখ হাসিনার নের্তৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে আলোচনা সভা

reporter / ১৫৪ ভিউ
আপডেট : শুক্রবার, ১৬ জুন, ২০২৩

যে নৌকা পাবে তাকেই বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে
—— এম ইসফাক আহসান
নিজস্ব প্রতিবেদকঃ
আগামী জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ আসনে আ’লীগের দলীয় মনোনয়ন যে পাবে তাকেই সবাই মিলে বিজয়ী করতে হবে। এবং শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। নৌকার বিজয়ের কোন বিকল্প নেই। যে নৌকা নিয়ে আসবে আমরা সবাই তার পক্ষে কাজ করবো। দলের  স্বার্থে সবাই ঐক্যবদ্ধ হয়ে নৌকায় বিজয় সুনিশ্চিত করবো। আগামী ১৭ জুলাই ছেংগারচর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে আপনারা আত্মীয় স্বজনদের বলবেন নৌকা মার্কায় ভোট দিতে, নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে।
বৃহস্পতিবার ১৫ জুন বিকেলে কলাকান্দা ইউনিয়ন আ’লী ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক আয়োজিত শেখ হাসিনার কর্তৃক স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য বিশিষ্ট শিল্পপতি ও চাঁদপুর-২ আসনে আ’লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সিআইপি এম ইসফাক আহসান এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আ’লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৮ কোটি মানুষের কথা চিন্তা করে। যা অন্য কেউ করে না। তাই সর্বক্ষেত্রে উন্নয়নের ছোয়া।
সেই জন্যই বয়স্ক ভাতা, বিধবা ভাতা, পঙ্গু ভাতা, প্রতিবন্ধী ভাতা, মুক্তিযুদ্ধা ভাতা, বিনামূল্যে বই বিতরণ, পদ্মা সেতু,  মেট্রোরেল, পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, স্যাটেলাইট নির্মানসহ সর্বক্ষেত্রে উন্নয়ন আর উন্নয়ন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আ’লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মনির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গজরা ইউপির চেয়ারম্যান শহীদ উল্লাহ মাস্টার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম মাস্টারের সভাপতিত্ত্বে ও যুবলীগ নেতা তাজুলের পরিচালনায় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নুরুল আমিন বোরহান, কলাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও  সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম কাদির মোল্লা, যুবলীগের সভাপতি দেওয়ান মো. জহির, কৃষকলীগের সাধারন সম্পাদক জিএম ফারুক, জেলা মহিলা আ’লীগ নেত্রী স্বপ্না আক্তার, সাবেক ছাত্রনেতা মিরাজ খালিদ, এ্যাড. জসিম উদ্দিন, জেলা ছাত্রলীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মেহেদি মাসুদ, ইউনিয়ন যুবলীগের আহবায়ক মনির হোসেন, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়, ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, জেলা ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম প্রমুখ।


এই বিভাগের আরও খবর