শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

হাইমচরের সাবেক উপজেলা চেয়ারম্যান চুন্নু সরকারের মৃত্যুতে জেলা আওয়ামী লীগের শোক প্রকাশ

reporter / ১২৬ ভিউ
আপডেট : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ
চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা, হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, হাইমচর উপজেলা ও হাইমচর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব কায়কোবাদ চুন্নু মিয়া সরকার (৭৫) আর নেই। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
কায়কোবাদ চুন্নু সরকারের নিকটাত্মীয় ৪নং নীলকমল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইয়াসিন আহম্মদ (রতন হাজী) জানান, দীর্ঘদিন ধরে জটিল রোগে চিকিৎসাধীন অবস্থায় চুন্নু সরকার তার ছেলে ব্যারিস্টার হামিদুল মেজবাহ রাসেল সরকারের ঢাকাস্থ বাসভবনে ইন্তেকাল করেন। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।
শোকবার্তায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, কায়কোবাদ চুন্নু সরকার আওয়ামী লীগের একজন নিবেদিত নেতৃত্ব ছিলেন। দলের সকল কর্মকাণ্ডে তারা ভূমিকা  ছিল অপরিসীম। মরহুম কায়কোবাদ চুন্নু সরকারের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকাবহ পরিবারের প্রতি সমবেদনা জানাই।


এই বিভাগের আরও খবর