শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

অপপ্রচারের বিরুদ্ধে মতলব পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদকের সংবাদ সম্মেলন

reporter / ১৪৮ ভিউ
আপডেট : মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ
রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য এবং আত্মপক্ষের বক্তব্য ছাড়াই মিথ্যা তথ্যের আলোকে সংবাদ প্রকাশে সংবাদ সম্মেলন করেছেন বাংলাদেশ ছাত্রলীগ মতলব পৌর শাখার সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ তামিম। ১২ জুন সোমবার সকালে নিজ বাসভবনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে নূর মোহাম্মদ তামিম ছাড়াও পৌর ছাত্রলীগের বেশ কয়েকজন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মতলব পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক বলেন, গত ৮ জুন রোজ বৃহস্পতিবার বিকেলে পৌর এলাকার বরদিয়া নামক স্থানে দুই কিশোর গ্যাংয়ের সংঘর্ষের ঘটনায় আহত ভুক্তভোগী নাজমুল হাসান হৃদয় আমাকে জড়িয়ে যে বক্তব্য সংবাদকর্মী ভাইদের দিয়েছেন তা সম্পূর্ণ মিথ্যে, বানোয়াট এবং উদ্দেশ্য প্রণীত। সেই সাথে আত্মপক্ষের বক্তব্য ছাড়াই সংবাদ প্রকাশের বিষয়টিকে আমি গভীর ষড়যন্ত্রের অংশ হিসেবে মনে করছি। জাতির বিবেক, সমাজের দর্পণ প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সকল সাংবাদিক ভাইদের প্রতি সম্মান প্রদর্শন রেখেই বলতে হচ্ছে যে, হামলায় আহত ভুক্তভোগী নাজমুল হাসান হৃদয়সহ আহত অন্য দুজনকে মতলব দক্ষিণ থানা পুলিশ ৭ জুন বুধবার উশৃংখল আচরণের কারণে মতলব সেতুর দক্ষিণ পাড় থেকে আটক করে। আমি দৃঢ় কন্ঠে বলতে চাই, আটক কিশোরদের মাদকাসক্ত ও উশৃংখল চলাফেরার কারণেই তাদের প্রতিপক্ষের সংঘর্ষেই তারা আহত হয়েছে। আর এই সংঘর্ষের ঘটনাকে পুঁজি করে আমার রাজনৈতিক প্রতিপক্ষের লোকজন আমার বিরুদ্ধে সাংবাদিক ভাইদের কাছে মিথ্যা তথ্য দিয়েছে।
সংবাদ সম্মেলনে পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ মতলব দক্ষিণ উপজেলা এবং পৌর শাখা সুসংগঠিত আছে এবং থাকবে। কোন অপপ্রচার আমাদের চলার পথকে বাধাগ্রস্ত করতে পারবে না। একদল উশৃংখল কিশোর গ্যাংয়ের অপরাধকে যদি কেউ বাংলাদেশ ছাত্রলীগ মতলব পৌর শাখার গায়ে কালিমা লেপন করতে চায় তাহলে আমরাও কাউকে ছাড় দিব না বলে হুঁশিয়ারি দেন তিনি।


এই বিভাগের আরও খবর