শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

আগামী নির্বাচনে আমিই নৌকা নিয়ে নির্বাচন করবো ইনশাআল্লাহ —-মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম

reporter / ১৮৩ ভিউ
আপডেট : মঙ্গলবার, ১৬ মে, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম বলেছেন, আল্লাহ যদি আমাকে সুস্থ রাখে আগামী নির্বাচনে আমিই নৌকা নিয়ে নির্বাচন করবো, ইনশাআল্লাহ। কারো কথায় কান দেবেননা। যারা আওয়ামী লীগ করে, তাদের মনে দুঃখ, কষ্ট, ক্ষোভ থাকতে পারে। তারা কখনো অন্য কোন দলকে ভোট দেবেনা। তারা নৌকা মার্কাকেই ভোট দেবে।

সোমাবার সকাল থেকে বিকেল পর্যন্ত হাজীগঞ্জের রাজারগাঁও ও কালচোঁ দক্ষিণ ইউনিয়নে সরকারের বিভিন্ন উন্নয়ণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধনকালে স্থানীয় আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি বলেন, হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলায় বিভিন্ন উন্নয়ন কাজে সার্বিক সহযোগিতা করায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। গত ২০০৮ সাল থেকে ২০২৩ সাল পর্যন্ত এ ১৫ বছর দুই উপজেলায় কমপক্ষে ২ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ হয়েছে। আরো বেশীও হতে পারে। আমাদের দুই উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন হয়েছে। কারণ বিদ্যুৎ লাইন নির্মাণ ব্যয় অনেক বেশী। এসব উন্নয়ন কাজ বাস্তবায়ন সম্ভব হয়েছে নির্বাচনী এলাকার রাজনৈতিক নেতা ও সাধারণ জনগণের সহযোগিতার কারণে।

তিনি বলেন, সংসদের গত ৪ মেয়াদে হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলায় ডাকাতিয়া নদীর উপর আমরা ৮টি ব্রিজের নির্মাণ কজ সমাপ্ত হয়েছে। এগুলো ছাড়াও প্রায় ৮শ’ ব্রিজ ও কালভার্ট, সাড়ে ৭’শ স্কুল, কলেজ ও মাদরাসা ভবন, সাড়ে ৮’শ কিলো মিটার নতুন পাকা ও ইটের সলিং রাস্তা করা হয়েছে। এটি একটি অনন্য সাফল্য। সারাদেশের অনেক উপজেলার চাইতে হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলা উন্নয়নে অনেকাংশে এগিয়ে। পাশাপাশি আমরা ডাকাতিয়া নদী খনন করেছি এবং ডাকাতিয়া নদীর উপর একটি ওয়াকওয়ে নির্মাণ হচ্ছে।

এসব কিছু মিলিয়ে আমি মনে করছি-জনগণ আমাদের উপর এখন আস্থা রাখতে পারছে এবং আমাদের নির্বাচনী এলাকায় আমরা আইন শৃঙ্খলা বজায় রাখতে পেরেছি। অন্য দলের লোক হলেও আমরা তাদের প্রতি হয়রানিমূলক কোন পদক্ষেপ নেইনি।

এসব প্রকল্প উদ্বোধনকালে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ হেলালউদ্দিন মিয়াজী, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আলহাজ¦ রোটা. আহসান হাবিব অরুন, জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাজী জসিমউদ্দিন, হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জোবায়ের সৈয়দ, ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আবদুল হাদি, রাজারগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী আবুল হোসেন, আবদুল ওয়াহেদ মাস্টার বিএএড, রামপুর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি রোটা. এস এম মানিক, নজরুল ইসলাম প্রমূখ।

এ সময় ইউপি চেয়ারম্যান ইউসুফ প্রধানিয়া সুমন, মো. মজিবুর রহমান, গোলাম মোস্তফা স্বপন, বড়কুল পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আবুল হাসেম, আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির লিটন, আবদুল হান্নান, বাবুল, বাকিলা ইউনয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, জেলা ছাত্রলীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আনিসুজ্জামান শিশির, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফরিদুল ইসলাম, পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাজন চন্দ্র সাহা, যুবলীগ নেতা রিয়াদ বলি, পৌর ছাত্রলীগের সভাপতি সোহেল আলম বেপারী, সাধারণ সম্পাদক মেহেদি হাছান রাব্বি, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাজী জীবন, ছাত্রলীগ নেতা ফরহাদসহ অন্যান্যরা।


এই বিভাগের আরও খবর