শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

আজ চাঁদপুর জেলা জাতীয় পার্টির সম্মেলন

reporter / ১২৬ ভিউ
আপডেট : শনিবার, ১১ জুন, ২০২২

দলের প্রতিষ্ঠালগ্ম থেকে জাতীয় পাটির  রাজনীতি করছি, দলের নেতাকর্মীদের অনুরোধে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছি
———-ইন্জিঃ শওকত আখন্দ আলমগীর

নিজস্ব প্রতিবেদকঃ
আজ চাঁদপুর জেলা জাতীয় পাটির সন্মলনে সাধারণ সম্পাদক পদের  প্রার্থী  ইন্জিঃ শওকত আখন্দ আলমগীর বলেছেন,
২৪শে মার্চ ১৯৮২ সালে হুসেইন মুহম্মদ এরশাদ রাষ্ট্রীয় পদে অধিষ্ঠিত হবার পর একজন এরশাদ সৈনিক হয়ে ১৯৮৩ সালের ১৭ মার্চ কুমিল্লা টাউন হল ময়দানে সমবায়ীদের এক বিশাল সমাবেশে ১৮ দফা বাস্তবায়ন পরিষদ ঘোষণার মধ্য দিয়ে জাতীয় পাটির রাজনীতি  অংশগ্রহণ করি।  একই সালের ২৭শে নবেম্বর জনদল গঠন। ১৯৮৫ সালের ১৬ আগষ্ট জাতীয় ফ্রন্ট এবং ১৯৮৬ সালের ১লা জানুয়ারী জাতীয় পার্টির গঠন থেকে অদ্যাবধি একজন একনিষ্ঠ এরশাদ সৈনিক, নিবেদিত ও দায়িত্ববান সংগঠক হিসাবে আমি ছিলাম, আছি এবং থাকবো ইনশাআল্লাহ।
আমি
উপজেলা পরিষদ নির্বাচন ২০০৮সালে  জাতীয় পার্টির  মনোনীত ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করি।
এছাড়াও চাঁদপুর  পৌরসভা নির্বাচন ২০১৪, জাতীয় পার্টির  মনোনীত মেয়র পদে নির্বাচনে অংশ গ্রহন করি। (পরে যা স্হগিত হয়ে যায়)

৯০ পরবর্তীতে জাতীয় পাটির দুঃসময়ে   এরশাদ মুক্তি আন্দোলন করতে গিয়ে  আজ পর্যন্ত অনেক ঘাতপ্রতিঘাত কে সহ্য করে এবং  সকল লোভ লালসা কে পরিহার করে এখনো এই দলের রাজনীতি করছি।
কিন্তু পল্লী বন্ধু এরশাদের আর্দশের সাথে বেঈমানী করে একদিনের জন্যেও কোনো অপশক্তির নিকট মাথানত করি নাই।
তিনি আরো বলেন, দলের  স্হানীয় নেতাকর্মীরা যখন যে সময় আমাকে দলের প্রয়োজনে এবং নেতাকর্মীদের সুখ দুঃখে তাঁদের প্রয়োজনে আমার কাছে এসেছে আমি আমার সাধ্য অনুযায়ী চেষ্টা করছি তাদের পাশে দাঁড়ানোর। সেই কারণে দলের তৃণমূলের  নেতা-কর্মীদের চাহিদা অনুযায়ী আমি দলের সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছি। দল যদি মনে করে আমাকে দলের এই দায়িত্ব দিলে সংগঠনের ভালো কাজ হবে এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর জেলা কে একটি রাজনৈতিক  সাংগঠনিক রুপে দাঁড় করাতে পারবো তাহলে দল আমাকে এই পদে নির্বাচিত করবে।
আমি আমার রাজনৈতিক জীবনে  দলের আর্দশ কে লালন করে এরশাদের স্বপ্ন বাস্তবায়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছি এবং আজীবন এদলের রাজনীতি করবো। দলের পদ বড় নয়, ঐক্যবদ্ধ নেতৃত্বে দলকে সুসংগঠিত করে এগিয়ে নেওয়া হলো এখন আমাদের মুল দায়িত্ব। তাই আমি চাঁদপুরবাসীর প্রতি অনুরোধ থাকবে আসুন ঐক্যবদ্ধ নেতৃত্বের মধ্য দিয়ে আগামীতে জাতীয় পাটি কে রাষ্ট্রীয় ক্ষমতায় নিয়ে পল্লী বন্ধু এরশাদের স্বপ্ন বাস্তবায়ন করি এবং সন্মেলন সফল করার জন্য দলের সকল স্তরের নেতাকর্মীদের প্রতি আহবান রইলো আসুন ঐক্যবদ্ধ নেতৃত্বে আজকের এই সন্মেলন সফল ভাবে সম্পন্ন করি।
জনাব ইন্জিঃ শওকত আখন্দ আলমগীর  জাতীয় পাটি কেন্দ্রীয় কমিটির দু’ বারের কার্যনির্বাহী পরিষদের সদস্য, জেলা জাতীয় পাটির বর্তমান কমিটির যুগ্ম আহবায়ক, জেলা জাতীয় পাটির সাবেক সদস্য সচিব, জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় কমিটির সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেন।
তিনি জেলা জাতীয় যুব সংহতির সাবেক সভাপতি, দুবার আহবায়কের দায়িত্ব পালন করেন। জেলা জাতীয় পাটির যুগ্ম সম্পাদকের দায়িত্ব পালন করেন। তিনি ১৯৮২ সাল থেকে ১৯৮৪ সাল পর্যন্ত চাঁদপুর পৌর সভার তৎকালীন ৪ নং ওয়ার্ডের সিলেক্ট কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি চাঁদপুরের বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক, ক্রীড়া সংগঠন,ও ধর্মীয় প্রতিষ্ঠানের বিভিন্ন দায়িত্বে রয়েছেন।


এই বিভাগের আরও খবর