শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

আপন এর আয়োজনে মধুমাসের দেশীয় ফল উৎসব অনুষ্ঠিত

reporter / ১১৪ ভিউ
আপডেট : রবিবার, ১৯ জুন, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ ‘আমরা পর নই’ এ শ্লোগানকে সামনে রেখে পথচলা সামাজিক ও মানবিক সংগঠন ‘আপন’ এর আয়োজনে মধুমাসের দেশীয় ফল উৎসব অনুষ্ঠিত হয়েছে।

১৭ জুন শনিবার বিকেলে আপন পরিবারের সদস্যের অংশগ্রহণে এই ফল উৎসব অনুষ্ঠিত হয়। এতে সকল সদস্যের দেশীয় প্রায় বাহারী ফল খাওনো হয়।

আপন এর প্রতিষ্ঠাতা ও আহ্বায়ক রোটারিয়ান ডাক্তার রাশেদা আক্তারের সভাপতিত্বে ও সদস্য সচিব আশিক বিন রহিমের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, আপন এর উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান, বিশিষ্ট আইনজীবী আব্দুল্লাহ আল-ফারূক, রোটারিয়ান ডা. মাসুদ হাসান, রওশন আরা, সদস্য আলা আমিন মুন্সি, শারমিন, নিপু, পলি, রাখি রাণী দাশ, আকলিমা আক্তার শিমু,
হাবিবুর রহমান, সাইফ মাহমুদ, আহসান আরিফ নিলয় প্রমুখ।

এছাড়াও ফল উৎসব শেষে সাংগঠনিক বিভিন্ন কার্যক্রম নিয়ে উন্মুক্ত আলোচনা করা হয়। এতে সংগঠনের উপদেষ্টা ও সদস্যদের মতামত ও প্রস্তাবনার ভিত্তিতে বৃক্ষ রোপণ কর্মসূচি, বন্যা পরিস্থিতি মোকাবেলা, রিক্সচালকদের মাঝে রেইনকোর্ট বিতরণ, নতুর সদস্য সংগ্রহ সহ বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত গৃহিত হয়।


এই বিভাগের আরও খবর