শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

করোনা ভাইরাস নিয়ে অবহেলা করবেন না, স্বাস্থ্যবিধি মেনে চলুন……. হুমায়ুন কবির প্রধানীয়া 

reporter / ১৪১ ভিউ
আপডেট : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২

মোঃ আলমগীর হোসেন।।
সারাদেশ করোনা মোহামারির নতুন ভেরিয়েন্ট অমিক্রন ছড়িয়ে পড়েছে। প্রতিদিন বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। অমিক্রনে আক্রান্তের সংখ্যা বাড়ার সম্ভাবনা রয়েছে।
করোনা মোহামারি নিয়ন্ত্রণের জন্য ইতোমধ্যে সরকার জনসমাগম, দোকান-পাট, শপিং মল, হোটেল রেস্তোরাঁ সহ চলাপেরার উপর বিধি নিষেধ আরোপ করেছেন এবং মাক্স পরিধান করার জন্য গুরুত্ব দিয়েছেন।
১৯ জানুয়ারী বুধবার দুপুর ১২টায়, করোনা মহামারির নতুন ভেরিয়েন্ট অমিক্রন নিয়ন্ত্রণে জনসচেতনতা বাস্তবায়ন করার জন্য হাইমচর উপজেলা  পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ  নুর হোসেন পাটওয়ারীর পক্ষ থেকে হাইমচর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. হুমায়ুন কবির প্রধানীয়া হাইমচর উপজেলার জনগণকে সচেতন হওয়ার জন্য অনলাইনে এক বার্তা দিয়েছেন।
৬ নং চরভৈরবী ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে অনলাইন বার্তায় হুমায়ুন কবির প্রধানীয়া বলেন সরকারের সকল স্বাস্থ্যবিধির নির্দেশনা মেনে সকলে চলাফেরা করবেন। সবসময় আপনারা মাক্স পরিধান করবেন। যদি কেহ করোনায় আক্রান্ত হয় তাহলে নিকটস্থ হাসপাতালে চিকিৎসা গ্রহণ করবেন। অসহায় করোনা রুগীকে আমরা অতীতের ন্যায় ভবিষ্যতে ও আপনাদের  পাশে থাকবো ইনশাআল্লাহ।


এই বিভাগের আরও খবর