শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

কালেক্টরেট কর্মচারী কল্যাণ সমিতির পক্ষে জেলা প্রশাসককে বিদায়ী সংবর্ধনা

reporter / ১৪২ ভিউ
আপডেট : সোমবার, ৩০ মে, ২০২২

আমি চেষ্টা করেছি চাঁদপুরের মানুষকে সেবা দেয়ার জন্যে 
—— অঞ্জনা খান মজলিশ
নিজস্ব প্রতিবেদকঃ 
চাঁদপুর জেলা প্রশাসনের জেলা কালেক্টরেট কল্যাণ সমিতির উদ্যোগে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ এঁর বিদায় সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
রবিবার (২৯ মে) বিকাল সাড়ে ৪টায় চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে কৃতজ্ঞতা প্রকাশ করে বিদায়ী জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেন, আমি আসলে এত প্রশংসার যোগ্য নই। প্রত্যেকটি মানুষের মধ্যে ভালো ও খারাপ থাকে। জেলা প্রশাসকের পদটাতে বিশাল জনগণের সেবা করা সুযোগ দেয়। এছাড়াও বিভিন্ন রকম কাজ থাকে। সকল কাজের দায়ভার জেলা প্রশাসকের। একটা জেলার জন্যে সরকার আস্থা রাখে জেলা প্রশাসকের প্রতি। জেলা প্রশাসকের হাত অনেক লম্বা। কেন্দ্রীয় সরকারের প্রতিনিধিত্ব করেন জেলা প্রশাসক। জেলা প্রশাসক পদটি অনেক দায়িত্বপূর্ণ পদ। আমার কাছে ছিলো কাজের দায়িত্ব বেশি।
জেলা প্রশাসক বলেন, আমি কে, কি করতে চাই, কিভাবে করতে চাই এই ৩টি জিনিস আমার কাছে গুরুত্বপূর্ণ। এই মতবাদ নিয়ে আসি কাজ করেছি এবং আপনাদেরকেও বলেছি। আমি চেষ্টা করেছি চাঁদপুরের মানুষকে সেবা দেয়ার জন্যে। আসি চেষ্টা করেছি আমার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে।  আমি দেশের স্বার্থে এবং রাষ্ট্রের স্বার্থে কাজ করেছি। আমি কাজ করেছি নিরপেক্ষভাবে। আমি যে কষ্ট করেছি তার প্রতিদান আমি পাচ্ছি, তার জন্যে আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
তিনি আয়োজকদের উদ্দেশ্যে বলেন, আমি প্রথমেই বলেছি, আপনারা আমার পরিবার। আপনারা আমার সবচেয়ে আপনজন। আপনি সততার সাথেই শুধু কাজ করবেন তা নয়, মানুষের সাথেও ভালো আচরণ করবেন। ভালো কাজ ও ভালো আচরণের সুফল আপনি পাবেন।
এসময় অনুভূতি ব্যক্ত করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোছামৎ রাশেদা আক্তার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ার।
প্রশাসনিক কর্মকর্তা মো. শাহআলম এর সভাপতিত্বে ও কালেক্টরেট কর্মচারী কল্যাণ সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক  মো. মামুনুর রশিদের সঞ্চালনায় আরো অনুভূতি ব্যক্ত করেন, কালেক্টরেট কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি নেছার আহমেদ তপাদার, সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান, জেলা নাজির ভোলা নাথ নন্দি, গোপনীয় শাখার সহকারি কর্মকর্তা মোছলেহ উদ্দিন মজুমদার, রেকর্ড কীপার আবুল বাশার আশকারী, মো. আরাফাত রহমান, গানম্যান মো. রবিউল হাসান, মো. ইলিয়াস, কুদ্দুছ আলী খান, জেএম শাখার ফটোকপি অপারেটর নিমাই চন্দ্র দাস প্রমূখ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন চাঁদপুর জেলা কালেক্টরেট কর্মচারী কল্যাণ সমিতির ধর্ম বিষয়ক সম্পাদক মো. মিজানুর রহমান দেওয়ান।
অনুভূতি প্রদান শেষে সমিতির পক্ষ থেকে বিদায়ী জেলা প্রশাসককে ফুল ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।


এই বিভাগের আরও খবর