শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর অসহায় পরিবারের পাশে দাড়ালেন আমেরিকা প্রবাসী

reporter / ১৩৯ ভিউ
আপডেট : শনিবার, ২ এপ্রিল, ২০২২

মতলব দক্ষিণ প্রতিনিধি
সংবাদ প্রকাশিত হওয়ার পর এক অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন মতলবের কৃতি সন্তান বর্তমানে আমেরিকার নিউইয়র্ক প্রবাসী মোঃ বিল্লাল হোসেন।
গত ২ এপ্রিল নাগদা গ্রামে ওই অসহায় পরিবারের কাছে ইফতার ও খাদ্যসামগ্রী পৌছে দেয়া হয় ।
গত ৯ মার্চ মতলবের নাগদা গ্রামে অটোবাইক চুরির শোক সইতে না পেরে  দুটি কন্যা সন্তান ও স্ত্রীকে রেখে আবুল বাসার (২৭) নামে এক চালক চলে যান না ফেরার দেশে ।
 এ সংবাদটি গুরুত্বসহকারে চাঁদপুরের জনপ্রিয় পত্রিকা  দৈনিক প্রিয় চাঁদপুর সহ বিভিন্ন পত্রিকায় এবং অনলাইন পোর্টালে প্রকাশিত হওয়ায় যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক প্রবাসী বিল্লাল হোসেন ভাইয়ের নজরে আসলে তিনি ওই অসহায় পরিবারের জন্য পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার ও খাদ্যসামগ্রী এবং নগদ অর্থ প্রদান করেন মতলবের কয়েকজন সাংবাদিকদের মাধ্যমে ।
এ সময় উপস্থিত ছিলেন ইত্তেফাক প্রতিনিধি আকতার হোসেন, আমাদের সময় ও ইলশেপাড় প্রতিনিধি  মাহফুজ মল্লিক, দৈনিক চাঁদপুর খবর প্রতিনিধি সমির ভট্টাচার্য্য বলু ও বাংলাদেশ আলো প্রতিনিধি আশরাফুল জাহান শাওলিন, দৈনিক প্রিয় চাঁদপুর প্রতিনিধি মিজানুর রহমান উপস্থিত ছিলেন।
এ সময় ওই অসহায় নারী আমেরিকা প্রবাসী বিল্লাল হোসেন ও সাংবাদিকদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন ।


এই বিভাগের আরও খবর