চাঁদপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করেন পরিদর্শক আজহারুল ইসলাম

reporter / ৮৯ ভিউ
আপডেট : শুক্রবার, ২৭ মে, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ  মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড কুমিল্লা’র বিদ্যালয় পরিদর্শক প্রফেসর মো: আজহারুল ইসলাম চাঁদপুর সদর উপজেলার উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়সহ চাঁদপুর সদরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শনে আসলে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।
বৃহস্পতিবার (২৬মে) দুপুরে চাঁদপুর পৌর শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয়ে কুমিল্লা শিক্ষাবোর্ড এর বিদ্যালয় পরিদর্শক প্রফেসর মো: আজহারুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানান সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয় এর ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী ও প্রধান শিক্ষক নয়ন চন্দ্র দাস ।
পরিদর্শন শেষে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড কুমিল্লা’র বিদ্যালয় পরিদর্শক প্রফেসর মো: আজহারুল ইসলাম বলেন, আমাদের প্রশাসনিক বিষয়ে আপনাদের সাথে ওয়াকশপ করব। আপনাদের স্কুল লেভেলে ম্যানেজিং কমিটি গঠন একটা সেনসেটিব বিষয়। অনলাইনে কমিটির সদস্যদের নাম গুলো সঠিকভাবে এন্টি করবেন। আপনারা নাম এন্টির ব্যাপারে সতর্কতা অবলম্বন করতে হবে। যে প্রতিষ্ঠান যে ক্যাটাগরির কমিটি’র আবেদনের সময় সেই ক্যাটাগরিতে দিতে হবে। তা না হলে কমিটি গঠনে সমস্যা হবে।
তিনি আরও বলেন, আপনারা যখন রেজিস্ট্রেশন করেন তখন শিক্ষার্থীদের নামগুলো সঠিক ভাবে এন্টি দিতে হবে। আমরা চাকুরী করি শিক্ষার্থীদের জন্য। আপনারা যে কোন কাগজে ছাত্র-ছাত্রীদের অবগত করে, একটু কষ্ট করে যাছাই করে রেজিস্ট্রেশন করবেন। যাতে শিক্ষার্থীদের নামে কোন ভুল না হয়।
এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: কামাল হোসেন, চাঁদপুর আল আমিন একাডেমির অধ্যক্ষ মো: সাইফুল ইসলাম, চাঁদপুর সরকারি টেকনিক্যাল স্কুল এর প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম পাটওয়ারী, চাঁদপুর পৌরসভার সচিব আবুল কালাম ভূইয়া, চাঁদপুর পৌর শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওমর ফারুক, শাহতলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও আশিকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিল্লাল হোসেন পাটওয়ারী , উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নয়ন চন্দ্র দাস, হামানকদ্দী উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মো: মিজানুর রহমান, মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয় মো: খোরশেদ আলম মোল্লা, দাসাদী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সফিকুল ইসলামসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানগণ।


এই বিভাগের আরও খবর