শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে জেলা প্রশাসককে বিদায় সংবর্ধনা

reporter / ১৪৪ ভিউ
আপডেট : শনিবার, ২৮ মে, ২০২২

চাঁদপুর থেকে চলে যাওয়া মানে সম্পর্ক ছিন্ন নয়
—-বিদায়ী জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ
আনোয়ার হোসেন মানিকঃ চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি অঞ্জনা খান মজলিশকে বদলিজনিত বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।
শুক্রবার (২৭ মে) বিকাল সাড়ে ৪টায় স্টেডিয়ামের ভিআইপি প্যাভেলিয়নে এ বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।
অনুষ্ঠানের শুরুতে নবনির্বাচিত জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন ক্লাব পর্যায়ে নেতৃবৃন্দের পক্ষ থেকে  বিদায়ী জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করেন।
অনুষ্ঠানের আলোচনা পর্বে বিদায়ী জেলা প্রশাসক ধন্যবাদ জানিয়ে অনুভূতি ব্যক্ত করে বলেন, বদলি আমাদের চাকরির একটি অংশ। তবু একটু খারাপ রাগে বদলিটা। তবে ভালো স্মৃতি নিয়ে যাচ্ছি চাঁদপুর জেলা থেকে। আমি যেসব জায়গায় কাজ করেছি সকলের সাথে সুসম্পর্ক নিয়ে। চাঁদপুর থেকে চলে যাওয়া মানে সম্পর্ক ছিন্ন নয়। আপনাদের সাথে সম্পর্ক আছে এবং থাকবে। মানুষের আচরনটাই স্থায়ী থাকে।
জেলা প্রশাসক বলেন, এমন সময় যোগদান করেছি যখন দুর্যোগ চলছে। করোনাকালীন সময়ে আমি চাঁদপুরে যোগদান করেছি। সেসময় সবকিছুর কার্যক্রমই বন্ধ ছিলো। অনেকের সাথে খেলোয়াররাও খারাপ অবস্থায় ছিলো। সেসময় আমি সরকারি সহায়তা নিয়ে খেলোয়াদের পাশে দাঁড়িয়েছে। নিয়মের মধ্যে যতটুকু সম্ভব আমি পাশে দাঁড়িয়েছি।
আমি আসার পর জানতে পারলাম যে দীর্ঘদিন যাবত এখানে এ সংস্থার নির্বাচন হয় না। নির্বাচনের মাধ্যমে আসলে তখন আর কোন কথা থাকে এবং স্বচ্ছতা থাকে। তখন এ নির্বাচনটা দেয়া। সঠিক পরিকল্পনা নিয়ে সামনে এগিয়ে যেতে পারবেন। প্রথম আমাদের যে জিনিসটা দরকার তা হচ্ছে সঠিক পরিকল্পনা। এ নির্বাচনের মাধ্যমে নির্বাচিতরা সঠিকভাবে কাজ করবেন আশাকরি। সঠিক পরিকল্পনা করলে আয়ের উৎসের অভাব হবে না৷ তখন খেলোয়াড়সহ সকলেই ভালো থাকবেন।
সংবর্ধান অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইমতিয়াজ হোসেন এর সভাপতিত্বে অনুভূতি ব্যক্ত করেন অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে অধ্যাপিকা মাসুদা নুর খান, ক্রীকেট কোচিং সেন্টারের সদস্য আবুল কালাম ভূইয়া, নির্বাহী সদস্য অ্যাড. সেলিম আকবর, নির্বাহী সদস্য আবু পাটওয়ারী, নির্বাহী সদস্য ফেরদাউস মোর্শেদ জুয়েল প্রমূখ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, নবনির্বাচিত জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন মো. সাহেদ।
অনুষ্ঠান শেষে বিদায়ী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতিকে খেলোয়াড়েরা ক্রিকেট সামগ্রী (ব্যাট) ঊচু করে সম্মাননা প্রদান করেন।


এই বিভাগের আরও খবর