শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ছাদ ধসে মা ও নবজাতক আহত

reporter / ১২৭ ভিউ
আপডেট : শুক্রবার, ১ এপ্রিল, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ
চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট সরকারি জেনারেল হাসপাতালের শিশু ওয়ার্ডে ছাদ ধসে মাসহ নবজাতক গুরুতর আহত হয়েছে। ৩১ মার্চ বৃহস্পতিবার সন্ধ্যায় হাসপাতালের তৃতীয় তলায় শিশুদের কেএমসি কর্ণারে এ দুর্ঘটনা ঘটে। এতে অল্পের জন্য রক্ষা পেল মা ও নবজাতক।
আহত তাসকিয়া (২৭) চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের ফারাক্কাবাদ গ্রামের রায়েস সরদারের স্ত্রী। এ ঘটনায় আহত হয় সদ্য নবজাতক।
হাসপাতালের শিশু ওয়ার্ড সূত্রে জানা যায়, গত ২৯ মার্চ প্রসব ব্যাথা নিয়ে চাঁদপুর সরকারি হাসপাতালে তারিখ ভর্তি হন তাসকিয়া। নবজাতক জন্ম নেওয়ার পর তাদেরকে শিশু ওয়ার্ডের কেএমসি কর্ণারে আলাদা ভাবে রাখা হয়। হঠাৎ সন্ধ্যায় ওয়ার্ডের এক পাশের ছাদ ধসে মা ও নবজাতক আহত হয়। এর মধ্যে আহত তাসকিয়ার মাথায় মারাত্মক জখম হয়। তবে কেএমসি কর্ণারে অন্য রোগী না থাকায় আর কেউ আহত হয়নি। মা ও নবজাতক শঙ্কামুক্ত রয়েছে বলে জানান কর্তব্যরত নার্সরা।


এই বিভাগের আরও খবর