শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

টামটা উত্তর ইউনিয়ন এর সাত মসজিদে ইমাম মুয়াজ্জিন ও মুসল্লীদের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয় 

reporter / ১৭৫ ভিউ
আপডেট : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২

টামটা উত্তর ইউনিয়ন এর সাত মসজিদে ইমাম মুয়াজ্জিন ও মুসল্লীদের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়
শাহরাস্তি প্রতিনিধিঃ গতকাল মঙ্গলবার বিকালে পরানপুর গ্রামের সকল মসজিদে ইমাম মুয়াজ্জিন ও গ্রাম বাসি একত্রিত হয়ে প্রিয়নবী সাঃ ও মা আয়েশা রাঃ কে নিয়ে করা বাজে মন্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল আসেন।
এতে পুরানপুর সকল শ্রেণির মানুষ নবি প্রেমিক আশেকে রাসুল গন প্রিয় নবিজির অবমাননাকর বক্তব্য জন্য নূপুর শর্মার সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি তুলেন।
এই সময় মাওলানা ক্বারী শহিদুল ইসলাম বলেন আমরা প্রিয় নবিজি উম্মত হয়ে প্রিয় নবি সাঃ এর অবমাননা হতে দিবো না আর যারা অবমাননা করবে আমরা তাদের শাস্তি হিসাবে ফাঁসি চাই। আর আমরা যদি মাঠে নামি তাহলে নাস্তিক দের পালানোর পথ থাকবে না।
এই সময় আরো বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলামি ছাত্রসেনা শাহরাস্তি থানা সভাপতি খাজা নুরুল আমিন তিনি বলে আমরা ৯৫ ভাগ মুসলমান বাস করি এই দেশে তাই আমরা চাই সরকার আমাদের কথা চিন্তা করে প্রিয়নবী সাঃ অবমাননাকর বক্তব্য নিন্দা প্রস্তাব আনুক সংসদ ভবন এ তাহলে বাংলার মানুষের কলিজা কিছুটা হলে ও শান্ত হবে।
এতে আরো অনেকেই বক্তব্য রাখেন তাদের সবার বক্তব্যে যেটা ফুটে উঠেছে সেটা হলো বিজেপি নেতাদের সর্বোচ্চ শাস্তি ফাঁসি দিতে হবে যাতে আর কারো এই সাহস না হয় প্রিয়নবী সাঃ কে অবমাননা করার। তাদের বিক্ষোভ মিছিল মাগরিবের আজানের আগে শেষ করেন মিলাদ ও মোনাজাতের মাধ্যমে


এই বিভাগের আরও খবর