শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

ফরিদগঞ্জে ইয়াবাসহ একাধিক মামলার ৫ মাদক কারবারি আটক

reporter / ১০৮ ভিউ
আপডেট : বুধবার, ১৭ মে, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ
ফরিদগঞ্জে বিপুল পরিমান ইয়াবাসহ একাধিক মামলার আসামী ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
১৬ মে মঙ্গলবার রাতে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আবদুল মান্নানের নির্দেশে, ওসি তদন্ত প্রদীপ মন্ডলের সার্বিক সহযোগীতায় এসআই মো. আনোয়ার হোসেন, এএসআই মো, এনামুল হক ও মো. মাসুদ সরকার সঙ্গীয় ফোর্সসহ উপজেলার চরদুঃখীয় পশ্চিম ইউনিয়নের আলীগঞ্জ বাজার টু লড়াইচর এলাকার দেওয়ান বাড়িতে অভিযান চালিয়ে ৫ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১৫শ’২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানায়।
আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার উত্তর দেনায়েতপুর এলাকার জ্বীনের মসজিদ বাড়ির আবুল হোসেনের ছেলে রাকিবুল হাসান প্রকাশ রাকিব(৩৫), একই উপজেলার উওর গাইয়ারচর এলাকার বেপারী বাড়ির আলী আহাম্মদ বেপারী ছেলে মোঃ হারুন অর রশিদ(৩৬), ফরিদগঞ্জ উপজেলার চরদুঃখীয়া পশ্চিম ইউনিয়েনের লড়াইরচর এলাকার দেওয়ান বাড়ির মৃত আমিন দেওয়ানের ছেলে আনোয়ার হোসেন প্রঃ সুমন(৩৬), রায়পুর উপজেলার কাজিচর এলাকার দেওয়ান বাড়ির কালু দেওয়ানের ছেলে শ্যামল দেওয়ান(৩৫) ও মো. শানু দেওয়ানের ছেলে মোঃ রহিম দেওয়ান(২৪)কে আটক করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, এই ৫ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।
এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল মান্নান জানান, গত রাতে ১৫শ’২০ পিস ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক হয় এবং তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।


এই বিভাগের আরও খবর