শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

ফরিদগঞ্জে ৭ কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক

reporter / ১০৩ ভিউ
আপডেট : শুক্রবার, ১৯ মে, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ
চাঁদপুরের ফরিদগঞ্জে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৭ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
১৭ মে বুধবারে রাতে থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মান্নানের নেতৃত্বে ও তদন্ত (ওসি) প্রদীপ মন্ডলের সার্বিক তত্ত্বাবধানে এস আই একরামুল হক সোহাগ এবং এএসআই নাঈম সঙ্গীয় ফোর্সসহ উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের কামতা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে একটি সিএনজি তল্লাশি চালিয়ে ৭ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী মো. শাহজাহান(৪১) কে আটক করেছে।
আটককৃত শাহজাহান কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার কৃষ্ণনগর গ্রামের মো. কালা মিয়ার ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, মাদক ব্যবসায়ী শাহজান দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকায় গাঁজাসহ বিভিন্ন মাদক সরবরাহ করে আসছিলেন।
এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল মান্নান জানান, ৭ কেজি গাঁজাসহ আটকের পর ১৮ মে বৃহস্পতিবার তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।
তিনি আরো বলেন, মাদক কারবারীদের তথ্যদিয়ে পুলিশকে সহায়তা করার জন্য সচেতন মহলকে অনুরোধ জানিয়েছেন। একই সাথে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স কথা মাথায় রেখে মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে নিশ্চিত করেছেন।


এই বিভাগের আরও খবর