শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

বালিয়া ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের দায়িত্ব

reporter / ১১৯ ভিউ
আপডেট : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ
চাঁদপুর সদর উপজেলার ৯নং বালিয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের দায়িত্ব গ্রহণ উপলক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। ২ জানুয়ারি রোববার দুপুরে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এই দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। মিলাদ পূর্বক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান।
বালিয়া ইউনিয়ন পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগেসভাপতি মো. তাজুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ খান বাদল, নবনির্বাচিত বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিক উল্লাহ মাস্টার, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান মিয়াজী, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক তালুকদার, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম মিজি প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে নুরুল ইসলাম নাজিম দেওয়ান বলেন, দায়িত্ব সবার ভাগ্যে জোটে না। এটি মহান আল্লাহ নির্ধারণ করে দেন। জনপ্রতিনিধি হওয়া অনেক বড় সৌভাগ্যের। এই পরিষদের সাবেক চেয়ারম্যান এলাকার উন্নয়নে ব্যাপক কাজ করছে। আমি অনুরোধ করব সেই ধারাবাহিকতা ধরে রেখে বর্তমান চেয়ারম্যানও সরকারের উন্নয়ন কাজকে আরও এগিয়ে নেবেন।

সদ্য বিদায়ী চেয়ারম্যানের বক্তব্য মোঃ তাজুল ইসলাম মিজি বলেন, আমি সৌভাগ্যবান যে জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকে নির্বাচন করে আমি চেয়ারম্যান হয়েছি। জনগণের ভোটে চেয়ারম্যান হবার পর এলাকার উন্নয়নে সততা এবং নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছি।

তিনি বলেন, আমার দায়িত্ব পালনকালে পাঁচ বছরের মধ্যে গত দুই বছর করোনার দুর্যোগের মধ্যে কেটেছে। এই দুর্যোগে আমি সরকারের যত সহযোগীতা জনগণের কাছে পৌঁছে দিয়েছি। পাশাপাশি আমার ব্যক্তিগত অর্থে এলাকার অসহায় মানুষের বাড়ি বাড়ি নিজে খাবার পৌঁছে দিয়েছি। যার কারণে পরপর দুইবার আমি শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। তবুও দায়িত্ব পালনকালে আমার অগোচরে কোন ভুলত্রুটি থেকে থাকলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আমার অসমাপ্ত কাজগুলো বর্তমান চেয়ারম্যান সম্পন্ন করবেন বলে আমি আশা রাখি। আমি আমৃত্যু বালিয়া ইউনিয়নবাসীর সেবা করে যাব।


এই বিভাগের আরও খবর