শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

মতলব উত্তরের পিকনিক করতে এসে পানিতে ডুবে পুলিশপুত্র ১০শ্রেনীর ছাত্র নয়নের মৃত্যু 

reporter / ৯৯ ভিউ
আপডেট : শুক্রবার, ১৮ মার্চ, ২০২২
Exif_JPEG_420

মতলব উত্তর প্রতিনিধি :
মতলবে উত্তর উপজেলার মোহনপুর পর্যটন কেন্দ্র লিমিটেডে পিকনিক করতে এসে পানিতে ডুবে মৃত্যু হয়েছে। নিহত ছাত্রের নাম

টুটুল হাসান নয়ন (১৭)  ডেমরার নাভারন স্কুল এন্ড কলেজের ১০ম শ্রেনীর ছাত্র। তার জন্মস্থান গুলপুর,মেঘনা, কুমিল্লা জেলায়। বর্তমানে সে ধনিয়া যাত্রাবাড়ী  এলাকায় ভাড়া থাকতো। তার পিতা আব্দুল  মান্নান  তেজগাঁও থানায় কনস্টেবল পদে চাকরি করেন। মাতা রিনা বেগম, সে আবদুল মান্নান ও রিনা দম্পতির একমাত্র সন্তান।

জানা যায়, নাভারুন স্কুল এন্ড কলেজের ১৩৫ জন ছাত্র নিয়ে মতলব উত্তর উপজেলার মোহনপুর পর্যটন কেন্দ্র লিমিটেড পিকনিক করার উদেশ্য আসে। আনুমানিক দেড়টার সময় কয়েকজন ছাত্র পানিতে সাতার কাটছিল,। সবাই তীরে উঠলেও নয়ন আর উঠেনি। বন্ধুরা অনেক খোজাখুজির পর না পেয়ে নিকটবর্তী মোহনপুর নৌপুলিশের সহযোগীতা নেয়। পরে ডুবরী দল এসে নয়নের লাশ উদ্ধার করে। পুলিশ,  সহপাঠী ও শিক্ষকরা নয়নকে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে কর্তব্যরত চিকিৎসক ডা.মোহাম্মদ হাসিবুল ইসলাম তাকে মৃত গোষনা করেন।

সহপাঠি শাহরিয়ার নাজিম মুন্না বলেন, সে আমার প্রিয় বন্ধু ছিল।  তার এভাবে মৃত্যু হবে তা মানতে বড় কষ্ট হচ্ছে।

নাভারন স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মো. আজিজুল হক আসলে আমরা এসেছিলাম আনন্দ করার জন্য, কিন্তু এই ঘটনায় আমরা খুবই মর্মাহত।

লাশ বুঝে নেওয়ার জনয় তার অভিভাবকদের জানানো হয়েছে।


এই বিভাগের আরও খবর