শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

মতলব উত্তরে জায়গা সম্পত্তির জেরধরে হামলা আহত ২

reporter / ১৬৩ ভিউ
আপডেট : সোমবার, ২৯ মে, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ
চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় জায়গা সম্পত্তির জের ধরে হামলার ঘটনা ঘটেছে। এতে দুইজন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার আইঠাদি পাঁচআনী গ্রামে। এবিষয়ে মতলব উত্তর থানায় একটি অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী ছবুর আলী দেওয়ানের ছেলে আব্দুল হালিম দেওয়ান।
আহতরা হলো- বাদী আব্দুল হালিম দেওয়ান ও তার স্ত্রী রেখা বেগম।
বিবাদীরা হলো মৃত- বাদল দেওয়ানের ছেলে মো. নয়ন দেওয়ান, মৃত- সুরুজ দেওয়ানের ছেলে বিল্লাল দেওয়ান, বাদল দেওয়ানের স্ত্রী লাকী বেগম, সিরাজ দেওয়ানের স্ত্রী বিউটি ও সুরুজ দেওয়ানের মেয়ে শামীমা আক্তার। জানা যায়, আব্দুল হালিম ও বিবাদীদের সাথে জমিজমা নিয়ে বিরোধ চলছিলো। সেই কারনে বিবাদীরা প্রায় সময়ই হালিম দেওয়ানকে মারধরের ও হুমকি দিয়ে আসছে। এ ভয়ে আব্দুল হালিম দেওয়ান আত্মরক্ষার জন্য গত ২১ মে চাঁদপুর কোর্টে ফো: কা: বি: ১০৭/১১৭ (সি) ধারায় একটি মামলা দায়ের করেন। ঐ মামলার নোটিশ বাড়িতে আসার পর বিবাদীরা আরো বেশি ক্ষিপ্ত হয়। তারই জেরধরে ২৮ মে রোববার সকালে বিবাদীরা লাঠি সোটা নিয়ে বাদীর ঘরে প্রবেশ করে হালিম ও তার স্ত্রী রেখাকে এলোপাতাড়ি মারধর করে।
ঘরের আসবাবপত্র ভাংচুর করে নগদ অর্থ ও স্বর্নালংকার নিয়ে যায়। এতে কমপক্ষে ২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়। ভিকটিমের ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে বাদীকে মেরে লাশ ঘুম করে ফেলবে বলে চলে যায়। এতে তারা গুরুতর আহত হয়েছে। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
এবিষয়ে বাদী আব্দুল হালিম দেওয়ান বলেন, বিবাদীদের সাথে জমি নিয়ে বিরোধ আছে। তারা সন্ত্রাসী প্রকৃতির লোক। তারা আমাকে হত্যার জন্য কয়েকবার চেষ্টা করছে। তাই আমি কোর্টে মামলা করি। মামলার নোটিশ আসায় তারা ক্ষিপ্ত হয়ে আমাকে ও আমার স্ত্রীকে মারধর ও ঘরে থাকা নগদ টাকা পয়সা লুট  করে। আমি এই তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।
এ বিষয়ে বাড়ীতে গিয়ে বিবাদীদের পাওয়া যায়নি।


এই বিভাগের আরও খবর