শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

মতলব উত্তরে জোরপূর্বক বরপিট দখলের চেষ্টা। থানায় অভিযোগ

reporter / ১২৩ ভিউ
আপডেট : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২

মতলব উত্তর প্রতিনিধিঃ মতলব উত্তর উপজেলার ফরাজি কান্দি ইউনিয়নের রামদাসপুরে মেঘনা – ধনাগোদা পাউবোর ভরপিট জোরপূর্বক দখল করার চেষ্টা করছে কিছু লোকজন। এ বিষয়ে ভরপিটের লীজ ও দখল সূত্রে মালিক মজিবুর রহমান মোল্লা বাদী হয়ে মতলব উত্তর থানার একটি অভিযোগ করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার ফরাজি কান্দি ইউনিয়নের আমিনপুর গ্রামের সিরাজ মোল্লা (৬৫), তার ছেলে  হারুন অর রশিদ (৪৫), পিতা- সিরাজ মোল্লা এবং নিশানখোল্লা গ্রামের মৃত ইদ্রিস আলী প্রধানের ছেলে নাছির উদ্দীন প্রধান,, ৪। রিপন (৩৫), পিতা- খোরশেদ আলম প্রধান, মৃত ইদ্রিস আলী প্রধানের ছেলে সাদেক আলী (৫৫) সহ অজ্ঞাত নামা আরো ২/৩ জন বিভিন্ন সময় বাদীর লীজকৃত ভরপিট জোড় করে দখলের চেষ্টা করে আসছে । এতে বিভিন্ন প্রজাতির মাছ চাষ করে আসছে। ৬ জানুয়ারী শুক্রবার বেলা অনুমান ১১ টার সময়  আমিনপুর ১নং, ২নং বিবাদীরা ৩,৪ এবং ৫নং বিবাদীদের সহযোগীতায় তাদের সহযোগী অজ্ঞাত নামা ২/৩ জনকে সাথে নিয়া লীজকৃত জলাশয় জোরপূর্বক দখলের চেষ্টা ও প্রকাশ্য ও লোকমুখে হুমকি ধমকি প্রদান করে।  বিভিন্ন মিথ্যা ও অসত্য কথাবার্তা অপপ্রচার করতে থাকে। ১নং ও ২নং বিবাদীরা অকথ্য ভাষায় গলামন্দ সহ মারধর করিতে উদ্যত হয়। জলাশয়ের দখল ছাড়িয়া না দিলে পরিবারের লোকজনদেরকে মামলা মোকদ্দমায় জড়িয়ে হয়রানী করবে বলে  হুমকি দেয়। এমনকি  জলাশয়ের মাছ বিষ দ্বারা ক্ষতি সাধন সহ প্রয়োজনে খুন করবে বলে হুমকি দেয়।

এ বিষয়ে বাদী মজিবুর রহমান মোল্লা বলেন, আমি লিজ নিয় মাছ চাষ করে আসছি। অথচ বিবাদীরা জোড় করে বেআইনিভাবে দখল করতে চাচ্ছে। এবিষয়ে প্রশাসনের দৃষ্টি কামনা করছি।


এই বিভাগের আরও খবর