শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

মতলব দক্ষিণে বাসা থেকে ডেকে নিয়ে সিএনজি চালক নুর মোহাম্মদ কে কুপিয়ে জখম

reporter / ১৫০ ভিউ
আপডেট : শুক্রবার, ২৬ মে, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ
মতলব দক্ষিণ উপজেলার আহত নুর মোহাম্মদের ভাই মোঃ শরিফ বেপারি  জানান, তার ভাই সিএনজি (অটোরিকশা) চালিয়ে জীবন যাপন করেন।
১-মে রাত ১০ টায় স্থানীয় মোঃ ইউসুফ কে পাওনা টাকা দেওয়ার কথা বলে ইউসুফ মিজি (২৫)সহ ৫/৭ জন সহযোগী-সহ বাসা থেকে নুর মোহাম্মদ কে ডেকে নিয়ে যান।
পাওনা টাকা না দিয়ে তারা তাকে
জোর করে নোওয়া গাড়ীতে উঠিয়ে কুমিল্লা কোচাইতলী ডোমঘর এলাকায় নিয়ে নুর মোহাম্মদ কে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন।
মতলব পৌরসভার ৯-নং ওয়ার্ড দক্ষিণ দীঘলদী অলুর দোকানের পাশে লিটন গাজী বাড়িতে ভাড়া বাসা থেকে ডেকে নিয়ে নুর মোহাম্মদ
কে কুপিয়ে মাথার বাটি ঝাজড়া করে ফেলে, ৫/৭ জন তার গায়ের উপরে ছরে বাম মোচর দিয়ে মোচর দিয়ে ভেঙ্গে দেয়, দেশীয় অস্ত্র দিয়ে তার বাম চক্ষু  তুলিয়া পেলার জন্য আঘাত করতে থাকলে চক্ষু টি গলিয়া নুর মোহাম্মদের বাম চোখ অন্ধ করে দেয় এই দুর্বৃত্ত চক্র।
কুমিল্লা কোচাইতলী ডোমঘর এলাকায় ১-মে রাতে এ ঘটনা ঘটে।
গুরুতর আহত অবস্থায় তাকে রাস্তার পাশে পথ ছাড়ি পেয়ে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে  রোগীর আশংকা জনক অবস্থা দেখে  তাকে ২-মে বিকাল ৩-টায় ঢাকা ধানমন্ডি নর্দান মেডিকেল কলেজ হাসপাতালের আইচিওতে চিকিৎসা করা হয়। সেখা রোগীর পরিস্থিতি খারাপ দেখে ডাঃ তাকে পরদিন ৩-মে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেপার করলে তাৎক্ষণিক রোগী ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে
নেয়া হয়, অবস্থা সংকটপূর্ণ হওয়ায় আহতকে অপারেশন থিয়েটারে নিয়ে তার মাথা অপারেশন করা হয়।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ৩-মে ভর্তি করারপর ১১ মে পর্যন্ত চিকিৎসা গ্রহন করেন।
পরবর্তীতে তাকে ২৩ মে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা করানো হয়।
হামলার ঘটনায়, মাথায় আঘাতে মাথার বাটি নষ্ট হয়, মাথাট খুলি(বোনটি) ঢাকা সাভার  আশুলিয়া ইনস্টিটিউট অব টিস্যু ব্যাংকি এন্ড বায়োমেটেরিয়াল রিসার্চ হাসপাতালে দেওয়া হয়। পর্বতীতে আবার মাথার বাটি ৩-মাস পর লাগানো হবে।
সন্ত্রাসীদের আঘাতে বাম পাশের চোখ অন্ধ হয়ে যায়।
বামহাত বিনস্ট হয়ে যায়। সন্ত্রাসীরা মৃত্যু হয়েছে মনে করে রাস্তায় টেনে হেছরিয়ে নিয়ে রাস্তার পাশে পেলে দেয় বলে জানিয়েছে তার আত্মীয়রা।
আহত সিএনজি ড্রাইভারের নাম নুর মোহাম্মদ।
তার গ্রামের বাড়ি মতলব পৌরসভার
মুন্সিরহাট, দক্ষিণ দীঘলদী ৯-নং ওয়ার্ড অলুর দোকানের পাশে লিটন গাজী বাড়িতে ভাড়াতে স্ত্রী সিমা বেগম ও দুই বছরের ছেলেসন্তানকে নিয়ে ভাড়া থাকেন তিনি।
রোগীর সাথে থাকা তার ভাই মোঃ শরিফ বেপারি এসব তথ্য নিশ্চিত করেছেন এবং জানান, নুর মোহাম্মদ
সিএনজি ( অটোরিকশা) চালান।
চাঁদপুর খবর কে বলেন, বিষয়টি সংশ্লিষ্টি এলাকা বাসি যেনে মুন্সিরহাট বাজারে কালেকশন করে তার চিকিৎসা চলছে। অপর দিকে সন্ত্রাসী ইউসুফ রোগিকে চিকিৎসার জন্য ৫০ হাজার টাকে দেন এবং হুমকি প্রধান করে বলেন, যদি কোন মামলা মোকদ্দমা করা হয় তাহলে পরিবারের সকলের অবস্থা নুর মোহাম্মদের পরিনতির করবে বলে হুমকি ধমকি প্রদান করেছে বিষয়টি তার ভাই শরিফ অবগত করে।
আহত সিএনজি ড্রাইভার নুর মোহাম্মদ তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে চিকিৎসক।
চিকিৎসার জন্য তারা ঢাকা হাসপাতালে থাকার কারনে মামলা করতে দেরি হয়েছে, এখন মামলার প্রস্তুতি নিয়েছে বলে রোগীর ভাই বিষয়টি নিশ্চিত করেছেন।


এই বিভাগের আরও খবর