শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

মিথ্যা মামলায় জামিন পেলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যকারী কমিটির সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপুসহ আরো ৩ ছাত্রলীগ নেতা।  মিথ্যা মামলায় জামিন পেলেন আ’লীগ  নেতা দিপু চৌধুরী’সহ আরো ৩জন

reporter / ২১২ ভিউ
আপডেট : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১

ভাংচুর মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যকারী কমিটির সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপুসহ আরো ৩ ছাত্রলীগ নেতাকে জামিন দিয়েছেন আদালত। বুধবার (৩০ ডিসেম্বর) দুপুরে চাঁদপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সামছুল আলম এর আদালতে দিপু চৌধুরী’সহ আরো ৩ ছাত্রলীগ নেতার জামিন আবেদনের শুনানি অনুষ্ঠিত হয়।
শুনানি শেষে দুপুরে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক বাদীপক্ষের আবেদন নাকচ করে দিপু চৌধুরী’সহ আরো ৩ ছাত্রলীগ নেতার জামিন আবেদন মঞ্জুর করেন। ৩ ছাত্রলীগ নেতারা হলেন, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ও জেলা পরিষদ সদস্য মিনহাজ উদ্দিন খান, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রহমত উল্ল্যাহ সরকার লিখন, উপজেলা ছাত্রলীগের সদস্য ছদরুল আমিন।
সাজেদুল হোসেন চৌধুরী দিপুর জামিন শুনানিতে অংশগ্রহণ করেন অ্যাডভোকেট জসিম উদ্দিন পাটোয়ারী, অ্যাডভোকেট সেলিম মিয়া, অ্যাডভোকেট আল আমিন হোসেন উজ্জল প্রমুখ।
আওয়ামী লীগ নেতা দিপু চৌধুরীর আইনজীবী ছিলেন অ্যাডভোকেট জসিম উদ্দিন পাটোয়ারী বলেন, ‘সাজেদুল হোসেন চৌধুরী দিপু’সহ আওয়ামী লীগ ও তাঁর ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে যে মামলাটি করা হয়েছে সেটি রাজনৈতিক প্রতিহিংসার মামলা। উদ্দেশ্যপ্রণোদিতভাবে তাদের আসামি করা হয়েছে। বিষয়টি আদালতের কাছে তুলে ধরে আজ বিজ্ঞ আদালতের কাছে জামিন আবেদন করা হয়েছিল। আদালত সার্বিক বিষয় বিবেচনা করে তার জামিন মঞ্জুর করেছেন।
উল্লেখ্য, ২০২১ সালের ৪ অক্টোবর ভাংচুরের মামলায় ৯৩ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ১০৭ জনসহ মোট ২০০ আওয়ামী লীগ ও তার ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতাকর্মীদের উপর মতলব উত্তর থানায় এ মামলা করেন মোহনপুর ইউনিয়নের বিল্লাল হোসেন তপাদার।


এই বিভাগের আরও খবর