শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

মুক্তিযুদ্ধের বিজয় মেলায়  বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার  সাংস্কৃতিক অনুষ্ঠান 

reporter / ১০৪ ভিউ
আপডেট : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ এসো মিলি মুক্তির মোহনায় শ্লোগানকে নিয়ে ১৯৯২ সাল থোে চাঁদপুরে শুরু হয়েছে মুক্তিযুদ্ধের বিজয় মেলা। এ বছর  গৌরবের ৩০ বছর। স্বাধীনতার সুবর্ন জয়ন্তী ও মুজিব জম্মশত বাষির্কী কে উৎসর্গ করে চাঁদপুর আউটার স্টেডিয়ামে  মাস ব্যাপী মুক্তিযুদ্ধের বিজয় মেলা চলছে।
গতকাল বুধবার সন্ধ্যায় বিজয় মেলার সাংস্কৃতিক পরিষদের ব্যবস্হাপনায় সাংস্কৃতিক  পরিবেশন করে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার শিল্পীরা।
 বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চাঁদপুর জেলা শাখার সভাপতি অ্যাডঃ বদিউজ্জামান কিরণ ও সাধারন সম্পাদক অ্যাডঃআমির উদ্দীন ভুইয়া  সার্বিক সহযোগিতায় সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করে সীমান্ত মোহজন, প্রিয়ন্তি রক্ষিত, রিয়া চক্রবর্তী, মেধা, অর্পিতা ঘোষ, কাজী কাবিশা, দীপা রায় চৈতি, রিতু, তনুশ্রী, ঐশি, সাঞ্জু, ইফা, ফাহমি, লিসা, অর্নব, ব্রজ গোপাল। সোমা দত্তের নৃত্য পরিচালনায় নৃত্য পরিবেশন করে আরিফুল ইসলাম, কুহু, রিদিতা, পিপল, একা, বাঁধন, আরিফ হোসেন, হিয়া, অহনা, তরী, ও অয়ন। অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন তাবিতা ইসলাম।


এই বিভাগের আরও খবর