শিরোনাম:
ফরিদগঞ্জে কুকুরের কামড়ে আহত ২০ কচুয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন -১৬ লঞ্চের, নারী নিখোঁজ ষোলঘর আদর্শ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডঃ হুমায়ূন কবির সুমন কচুয়ায় নবযোগদানকৃত প্রাথমিক শিক্ষা অফিসারকে শিক্ষক সমিতি শুভেচ্ছা মতলব উত্তরে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা উপাদী উত্তর ইউনিয়নে দীপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া পশ্চিম সকদী ডিবি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত কমিটির দায়িত্ব গ্রহন মেঘনা নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে গেছে এক যুবক ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফের পীরের সঙ্গে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সাক্ষাৎ

শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদের নির্বাচিতদের দায়িত্ব গ্রহন এবং  মিলাদ ও দোয়া 

reporter / ১২৯ ভিউ
আপডেট : বুধবার, ৫ জানুয়ারী, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ চাঁদপুর সদর উপজেলার ৪  নং শাহমামুদপুর ইউনিয়নের  নবনির্বাচিত পরিষদের আয়োজনে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে। গতকাল ৫  জানুয়ারী বুধবার সকাল ১১ টায় পরিষদে নবনির্বাচিত চেয়ারম্যান মাসুদুর রহমান নান্টুর সভাপতিত্বে দায়িত্ব গ্রহন এবং দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। সাবেক চেয়ারম্যান স্বপন মাহমুদের মা গুরুত্বর অসুস্হ বস্হায় ঢাকায় চিকিৎসাধীন থাকায় তিনি উপস্থিত  না থাকায় দায়িত্ব হস্তান্তর করেন পূর্ব পরিষদের প্যানেল চেয়ারম্যান নাজির হোসেন দায়িত্ব হস্তান্তর করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান।
এসময় তিনি বলেন, আমি কাউকে উপদেশ দিতে চাইনা, কারণ আমিও একজন চেয়ারম্যান।আমি চাইবো এ পরিষদ যেন ভাল কাজ করেন। ভাল কাজ করলে সুনাম হবে এ পরিষদের। যদি কোনো প্রয়োজন হয় তাহলে আমার কাছে আসবেন, আমি সহযোগিতা করবো।নির্বাচিত জনপ্রতিনিধিরা কোনো ভাবে অন্যায় করবেন না, গরিবের হক খাবেন না। আমি অনেক গরিবকে কার্ড দিয়েছি।তার দায়িত্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যনদের। তাই আপনারা সেই গরিবের হকের প্রতি নজর দিবেন না। পারলে তার সহযোগিতা করবে।
অন্যান্য বক্তারা বলেন,এত দিন আমরা এ ইউনিয়নে অবহেলিত ছিলাম। তার কারণ হলো যিনি চেয়ারম্যান ছিলেন তিনি বিরোধী দলের। যার জন্য এ ইউনিয়নে এত দিন কোনো উন্নয়নের ছোঁয়া লাগেনি। আমরা দীর্ঘ্য দিন পর আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থীক বিজয়ী করতে পেরেছি। আমাদের প্রত্যাশা মাসুদুর রহমান নান্টুর নেতৃত্বে এ ইউনিয়ন মডেল ইউনিয়ন হিসাবে গড়ে উঠবে।চাওয়া পাওয়ার সীমাদ্বতার মাঝে আমাদের কে কাজ করতে হবে।প্রধান মন্ত্রী শেখ হাসিার হাতকে শক্তিশালী করুন। আমরা আজকে নিজেদের প্রাণের মানুষকে কাছে পেয়েছি।ডাঃ দীপু মনির হাত ধরে শাহমাহদপুর ইউনিয়নের উন্নয়ন করা হবে।আমরা চাই এ পরিষদ স্হানীয় সরকারের সকল কার্যক্রম পরিচালা করবে।
ইউনিয়ন পরিষদে সচিব মোহাম্মদ কুদ্দুস আখন্দ রোকনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলী আরশাদ মিয়াজি, যুগ্ম সাধারন সম্পাদক আব্দুল আজিজ খান বাদল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিঃআক্তারুজ্জামান, সাধারন সম্পাদক কামাল হাজী, সহ সভাপতি মাহফুজ খন্দকার, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক ফারুক বেপারী, যুগ্ম আহ্বায়ক আরিফুল ইসলাম তুষার, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি বিলকিস বেগম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাহমুদ আল হাসান, সাধারন ম্পাদক মেহেদী হাসান তাজ, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বারেক সুমন, সাধারন সম্পাদক সিহাব সুমন, নব নির্বাচিত চেয়ারম্যান মাসুদুর রহমান নানটু বড় ছেলে রবিউল আলম রনি প্রমুখ। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তলোয়াত করন মোল্লাবাড়ি জামে মসজিদের খতিব কাউসার আহমেদ। সব শেষে মিলাদ ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওলানা সালাহউদ্দিন।


এই বিভাগের আরও খবর